ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-২০ বিশ্বকাপের আগে ভারতের ওপেনিং জুটিতে বড় পরিবর্তন, রাহুল নয়, রোহিতকে সমর্থন করছেন এই খেলোয়াড়

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। আমরা আপনাকে বলি যে ভারতীয় দল পুরোদমে এই টুর্নামেন্টের জন্য প্রস্তুতিতে ব্যস্ত।

আমরা আপনাকে বলি যে সূচি অনুসারে, টিম ইন্ডিয়াকে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের সাথে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে, যা ১৬ অক্টোবর থেকে খেলা হবে।

তবে তা ছাড়াও ভারতীয় দল দুটি অতিরিক্ত অনুশীলন ম্যাচ খেলবে, যা আজ ১০ অক্টোবর ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা হচ্ছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার ওপেনিং জুটিতে একটা পরিবর্তন এসেছে।

আসলে, রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত টি-টোয়েন্টিতে ভাল পারফর্ম করেছে। যেখানে প্রথমে অস্ট্রেলিয়া থেকে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে, তারপর আফ্রিকাকে হারিয়েছে টি-টোয়েন্টি সিরিজ।

একই সময়ে, টিম ইন্ডিয়া, যা বর্তমানে বোলিংয়ের দিক থেকে দুর্বল দেখাচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 এর আগে অনুশীলন ম্যাচে নিজেকে শক্তিশালী করতে হবে।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, ভারতীয় দলের উদ্বোধনী জুটিতে একটি পরিবর্তন রয়েছে, যেখানে এটি কেএল রাহুল নয়, 10 অক্টোবর ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুষ্ঠিতব্য অনুশীলন ম্যাচে অধিনায়ক রোহিতের সাথে ওপেন করবেন। ঋষভ পান্তকে দেখা গেল, যার ছবি টুইট করে শেয়ার করেছেন খোদ বিসিসিআই।

টি-টোয়েন্টিতে তেমন পারফর্ম করছেন না টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত। দেখা যায়, টি-টোয়েন্টি সিরিজে খেলার সুযোগ খুব কমই পেয়েছেন তিনি।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে তৃতীয় ম্যাচে ২৭ রানের ইনিংস খেলতে সক্ষম হন পন্ত। একই সময়ে, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পান্তের ফর্ম খুবই গুরুত্বপূর্ণ, এমন পরিস্থিতিতে, রোহিত শর্মা তাকে অনুশীলন ম্যাচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওপেন করতে নিচ্ছেন, যাতে তার দুর্বলতা দূর হয় এবং তিনি শক্তি পান।

যাইহোক, একজন ওপেনার হিসাবে, পান্ত এই বছর মোট 3টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি মোট 54 রান করেছেন, যে সময়ে তার স্ট্রাইক রেট ছিল 158.82।

একই সময়ে, টি-টোয়েন্টি বিশ্বকাপে, রোহিত শর্মা শুধুমাত্র কেএল রাহুলকে উদ্বোধনের সুযোগ দেবেন, কারণ তিনি এই বছর 2022 সালে 9 টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তার সেরা স্কোর হল 65 রান।

[ad_2]

Leave a Reply