ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের একাদশ থেকে বাদ পড়েছেন রাহুল-কোহলি, জায়গা পাননি এই তারকা স্পিনারও

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে অস্ট্রেলিয়ায় অনুশীলন ম্যাচ খেলছে ভারতীয় দল। অনুশীলন ম্যাচে অস্ট্রেলিয়ার মাটিতে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া দলের সঙ্গে টিম ইন্ডিয়ার সংঘর্ষ। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে ভারতীয় দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারত তার সেরা প্লেয়িং-১১ খুঁজছে। একই সময়ে, রোহিত শর্মার অধিনায়কত্বে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের প্লেইং-11-এ বড় পরিবর্তন দেখা গেছে। আসুন জেনে নেওয়া যাক ভারতীয় দলের প্লেয়িং-১১-এ কে জায়গা পেয়েছেন?

ভারতীয় দল ইতিমধ্যেই ক্রিকেটের মহা কুম্ভ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছে। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার অনুশীলন ম্যাচ বিশ্বকাপের প্রস্তুতির অংশ। এই ধারাবাহিকতায়, রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলছে।

এই অনুশীলন ম্যাচের জন্য, ভারত প্লেয়িং-১১-এ বড় পরিবর্তন করেছে। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান কেএল রাহুল বিরাট কোহলিকে এই ম্যাচের প্লেয়িং-১১-এ জায়গা দেওয়া হয়নি। তথ্য অনুযায়ী, বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে দেখা যাবে দুই খেলোয়াড়কে।

একই সময়ে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের প্লেয়িং-11-এ আর অশ্বিনকেও রাখা হয়নি। বিশ্বকাপে দুই-তিনটি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে অশ্বিনের। তিনি বর্তমানে ভারতের প্রথম খেলোয়াড়, যিনি সবচেয়ে বেশি সংখ্যক বিশ্বকাপ ম্যাচ খেলেছেন।

তবে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্লেয়িং 11-এ অশ্বিনের অনুপস্থিতি বিস্ময়কর নয়। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁকে বিরাট কোহলি এবং কেএল রাহুলের মতো প্রস্তুতি ম্যাচে খেলতে দেখা যেতে পারে।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন
রোহিত (অধিনায়ক), পান্ত, সুরিয়া, হুডা, কার্তিক, হার্দিক, অক্ষর, হর্ষল, ভুবি, আরশদীপ এবং চাহাল।

[ad_2]

Leave a Reply