ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এইমাত্র পাওয়াঃ শামিকে নিয়ে অস্ট্রেলিয়া-দক্ষিন আফ্রিকার বিপক্ষে দল ঘোষণা করলো বিসিসিআই

[ad_1]

টি-২০ বিশ্বকাপের জন্য বেছে নেওয়া চারজন স্ট্যান্ড-বাই প্লেয়ারদের তালিকায় রয়েছেন মহম্মদ শামি ও দীপক চাহারও। তাঁদেরকে নিয়েই অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ দল সাজিয়েছেন জাতীয় দলের নির্বাচকরা।

শামি-চাহারকে নিয়েই টি-২০ দল
জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপের আগে সীমিত ওভারের ক্রিকেট খেলতে ভারতে আসছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। অস্ট্রেলিয়া খেলবে তিন ম্যাচের টি-২০ সিরিজ। প্রোটিয়াদের বিরুদ্ধে ভারত তিন ম্যাচের টি-২০ ও সমসংখ্যক ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। সোমবার কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের দল ঘোষণা করার পাশাপাশি ভারত হোম সিরিজেরও দল বেছে নিয়েছে। টি-২০ বিশ্বকাপের জন্য বেছে নেওয়া চারজন স্ট্যান্ড-বাই প্লেয়ারদের তালিকায় রয়েছেন মহম্মদ শামি (Mohammed Shami) ও দীপক চাহারও। (Deepak Chahar)। তাঁদেরকে নিয়েই অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ দল সাজিয়েছেন জাতীয় দলের নির্বাচকরা।

অস্ট্রেলিয়া-ইন্ডিয়া তিন ম্যাচের টি-২০ সিরিজের সূচি:

প্রথম টি-২০: ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার), মোহালি
দ্বিতীয় টি-২০: ২৩ সেপ্টেম্বর (শুক্রবার), নাগপুর
তৃতীয় টি-২০: ২৫ সেপ্টেম্বর (শনিবার), হায়দরাবাদ

এই সিরিজে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, হর্ষল প্যাটেল, দীপক চাহার ও জসপ্রীত বুমরা।

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজের সূচি:

প্রথম টি-২০: ২৮ সেপ্টেম্বর (বুধবার), তিরুঅনন্তপুরম
দ্বিতীয় টি-২০: ২ অক্টোবর (রবিবার), গুয়াহাটি
তৃতীয় টি-২০: ৪ অক্টোবর (মঙ্গলবার), ইন্দোর

এই সিরিজে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, মহম্মদ শামি, হর্ষল প্যাটেল, দীপক চাহার ও জসপ্রীত বুমরা।

হার্দিক পাণ্ডিয়া, অর্শদীপ সিং ও ভুবনেশ্বর কুমারকে নিয়েও রয়েছে আপডেট। ভারতের হোম সিরিজের সময়ে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে কন্ডিশনিং সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন তাঁরা। হার্দিক-ভুবনেশ্বরকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। অর্শদীপ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবেন। এমনটাই জানিয়েছে বিসিসিআই।

[ad_2]

Leave a Reply