ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এবার বল খালিস্তানি…’,আফ্রিকা দলের পিঠ ভেঙে দিলেন আরশদীপ সিং, তারপর ভারতীয় ভক্তরা পাকিস্তানিদের কটাক্ষ করলেন

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ (IND বনাম SA) তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড মাঠে খেলা হচ্ছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা দক্ষিণ আফ্রিকা দল 20 ওভারে 8 উইকেট হারিয়ে 106 রান করে এবং ভারতকে জয়ের জন্য 107 রানের টার্গেট দেয়।

জানিয়ে রাখি আফ্রিকা দল শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে। যেখানে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আরশদীপ সিং মাঠে নামতেই ব্যাটসম্যানদের ক্রিজে থাকতে দেননি।

দ্বিতীয় ওভারেই আফ্রিকা দলের তিন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখান তিনি। তার অভিনয় দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় দ্রুত প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

আসলে, ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা দল 20 ওভারে 106 রান করে এবং ভারতকে 107 রানের টার্গেট দেয়। এই ম্যাচে ভারতীয় দলের বোলাররা অসাধারণ পারফর্ম করেছে। যেখানে ফাস্ট বোলার আরশদীপ সিং ও দীপক চাবার ব্যাটসম্যানদের ক্রিজে থাকতে দেননি।

একই সঙ্গে সত্যিকারের হিরো হিসেবে আবির্ভূত আরশদীপ সিং দ্বিতীয় ওভারে দক্ষিণ আফ্রিকাকে তিনটি বড় ধাক্কা দেন। তিনি দ্বিতীয় বলে কুইন্টন ডি কককে বোল্ড করেন, যিনি 4 বলে মাত্র 1 রান করেন। এরপর পঞ্চম বলে প্যাভিলিয়নে ফেরেন রিলি রোসেউ। সেই সঙ্গে শেষ বলে ডেভিড মিলারকে শিকার করেন আরশদীপ। এমন পরিস্থিতিতে, ভক্তরা সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত প্রতিক্রিয়া জানাচ্ছেন।

আসলে, এশিয়া কাপ 2022-এ ভারতীয় দলের সুপার-4 ম্যাচে, টিম ইন্ডিয়াকে পাকিস্তানের কাছে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। এই ম্যাচে আরশদীপ সিং আসিফ আলির একটি গুরুত্বপূর্ণ ক্যাচ ছেড়েছিলেন।

সেই সঙ্গে পাকিস্তানের কাছে টিম ইন্ডিয়ার পরাজয়ের পর ভক্তরা ক্ষোভে ফেটে পড়েন আরশদীপ সিংয়ের ওপর। শুধু তাই নয়, কিছু ভক্ত তার নাম খালিস্তানির সঙ্গেও যুক্ত করেছেন। কিন্তু এখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জোরালো কামব্যাক করে সেই ট্রলারদের মুখে কড়া চড় মেরেছেন তিনি।



[ad_2]

Leave a Reply