ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের টিআরপির জন্য বিরাট কোহলির সমর্থন নিচ্ছে অস্ট্রেলিয়া, মাঠের বাইরে বিশাল মূর্তি

[ad_1]

ভারতীয় দলের তারকা খেলোয়াড় বিরাট কোহলি আজকাল লাইমলাইটে রয়েছেন। যেখানে অস্ট্রেলিয়া সিরিজে নির্ধারক ম্যাচে জোরালো হাফ সেঞ্চুরি করে আবারও সব ভক্তের মন জয় করে নিয়েছেন কিং কোহলি।

একই সময়ে, বিরাট কোহলি এখন তার পরবর্তী মিশনে অর্থাৎ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩ ম্যাচের সিরিজের জন্য তিরুবনন্তপুরমে পৌঁছেছেন। তবে এই ম্যাচের আগে গ্রিন ফিল্ড স্টেডিয়ামের পাশাপাশি অস্ট্রেলিয়া থেকেও অনেক সম্মান পেয়েছেন বিরাট কোহলি।

তিরুবনন্তপুরম ও অস্ট্রেলিয়া থেকে বিরাট কোহলি পেলেন বড় সম্মান

আসলে অস্ট্রেলিয়া সিরিজের নির্ধারক ম্যাচে টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলির ব্যাটে আবারও আগুন দেখা গেল। যেখানে তিনি টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

একই সময়ে, এখন কিং কোহলি দক্ষিণ আফ্রিকার (আইএনডি বনাম এসএ) বিরুদ্ধে খেলার জন্য তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তিরুবনন্তপুরমে পৌঁছেছেন, যেখানে এই সিরিজটি 28 সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে।

তবে এই সিরিজের আগেও তিরুবনন্তপুরমের গ্রিন ফিল্ড স্টেডিয়ামের বাইরে বিরাট কোহলির একটি বিশাল মূর্তি তৈরি করা হয়েছে, যা তাঁর সম্মানে সেখানকার মানুষের কাছ থেকে উপহার হিসাবে বিবেচিত হচ্ছে।

এই মূর্তিটি সকল ভক্তদের দৃষ্টি আকর্ষণ করছে। শুধু তাই নয়, অস্ট্রেলিয়ায় বিরাট কোহলির সম্মানে একটি মূর্তি স্থাপন করা হয়েছে, যা মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইরে দেখা যাচ্ছে।

এটি লক্ষণীয় যে আসন্ন T20 বিশ্বকাপ ২০২২ টুর্নামেন্ট এখানে খেলা হবে, তাই এই মূর্তিগুলি বিশ্বকাপের প্রচারের জন্য ব্যবহার করা হচ্ছে কিনা তা অনুমান করা হচ্ছে।

আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলি গত আড়াই বছর ধরে রান সংগ্রহের জন্য লড়াই করছিলেন, তবে এশিয়া কাপ ২০২২ তার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হয়েছিল।

যেখানে আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন এবং নিজের দৃঢ় প্রত্যাবর্তনের মাধ্যমে সবার মন জয় করেন।

আমরা আপনাকে বলি যে সেই সময়ে তিনি অপরাজিত ১২২ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে বিশেষ কিছু করতে না পারলেও নির্ধারক ম্যাচে ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। এমন পরিস্থিতিতে দক্ষিণ আফ্রিকা সিরিজেও কোহলির কাছ থেকে বড় ইনিংসের প্রত্যাশা করছেন ভক্তরা।



[ad_2]

Leave a Reply