ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপের তারকারা সর্বশেষ আইসিসি র‌্যাঙ্কিংয়ে উঠে এসেছেন, হার্দিক পান্ডিয়া বড় লাফে একাধিক চালের শিরোনামে রয়েছেন

[ad_1]

এশিয়া কাপের তারকারা সর্বশেষ আইসিসি র‌্যাঙ্কিংয়ে উঠে এসেছেন, হার্দিক পান্ড্য একাধিক চালের শিরোনামে রয়েছেন।

পাকিস্তানের বিরুদ্ধে হার্দিকের ব্যতিক্রমী ব্যক্তিগত পারফরম্যান্স তাকে টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে আট স্থান লাফিয়ে পঞ্চম অবস্থানে যেতে সাহায্য করেছে, যা তার সর্বকালের সর্বোচ্চ স্থান।

হার্ড-হিটিং ফাস্ট-বোলার ৩/২৫দাবি করেছেন এবং মাত্র ১৭ বলে ৩৩ অপরাজিত করেছেন, যা দেখিয়েছে যে অস্ট্রেলিয়ায় বছরের শেষের দিকে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযানে তার প্রভাব কতটা গুরুত্বপূর্ণ হবে। অন্য কোথাও, টুর্নামেন্টে আফগানিস্তানের ঝাঁকুনিপূর্ণ সূচনা অলক্ষিত হয়নি, আপডেট করা র‌্যাঙ্কিংয়ে বেশ কয়েকজন খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়েছে।

লেগ-স্পিনার আদিল রশিদ এবং অ্যাডাম জাম্পাকে টপকে রশিদ খানের নম্বর ১ বোলার পজিশনের জন্য দুই স্পট লাফিয়ে তৃতীয় (৭০৮ পয়েন্ট) সাহায্য করেছে। বাঁ-হাতি কব্জি-স্পিনার তাবরেজ শামসি (৭১৬) রশিদের নজরে পরে, যদিও জশ হ্যাজলউড (৭৯২) তালিকার শীর্ষে একটি শক্তিশালী ব্যবধানে গর্বিত।

এদিকে রশিদের স্বদেশী মুজিব উর রহমান র‌্যাঙ্কিংয়ে সাত স্থানের অগ্রগতি (৬৬০) নিয়ে শীর্ষ দশে প্রবেশ করেছেন, বর্তমানে ভুবনেশ্বর কুমার (৬৬১) অষ্টম স্থানে রয়েছেন, যার পাকিস্তানের বিপক্ষে ৪/২৫ জয়ের জন্য পুরুষদের নীল রঙে সাহায্য করেছিল।

T20I ব্যাটিং শীর্ষ দশে কোন নতুন প্রবেশকারী ছিল না, যদিও পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ানের কাছ থেকে একটি ধাক্কা ছিল, বাবর আজম (৮১০) শীর্ষ দুটিতে যোগ দিতে দ্বিতীয় (৭৯৬) এ চলে গেছে। আফগানিস্তানের হজরতুল্লাহ জাজাই-এর ২৩(২৬) এবং ৩৭(২৮) ইনিংস তিন স্পট বেড়ে ১৪তম (৬১১) এ পৌঁছেছে। সতীর্থ রহমানুল্লাহ গুরবাজ পাঁচ ধাপ এগিয়ে ২৯তম স্থানে উঠেছেন।

অন্য দুটি ফরম্যাট জুড়ে বেশ কিছু পরিবর্তন হয়েছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ইংল্যান্ডের জয়ে বেন স্টোকসের ভূমিকা তিনটি টেস্ট র‌্যাঙ্কিং তালিকায় উপরে উঠে গেছে।

সেঞ্চুরি করা এবং ২/১৭এবং ২/৩০নেওয়া, স্টোকস ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে নয়টি স্থান উপরে উঠে ১৮ তম (৬৬৮), বোলিং র‌্যাঙ্কিংয়ে পাঁচটি স্থান ৩৮তম (৫৪০) এবং অলরাউন্ডার তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন। (৩৬০)। শীর্ষস্থান ধরে রেখেছেন রবীন্দ্র জাদেজা (৩৮৪)।

ওডিআই র‌্যাঙ্কিং-এর শীর্ষ দশে উল্লেখযোগ্য কোনো পদক্ষেপ ছিল না, যদিও অস্ট্রেলিয়া এবং জিম্বাবুয়ের মধ্যে প্রথম ম্যাচটি নিচের দিকে এলোমেলো হয়ে গেছে।

টাউনসভিলে ওয়েসলি মাধভেয়ারের হাফ সেঞ্চুরির ফলে জিম্বাবুয়ের সতীর্থ রিচার্ড এনগারাভা ৩৮-পজিশনে উঠে এসেছে। বোলিং র‌্যাঙ্কিংয়ে।

অস্ট্রেলিয়ার জয়ে শক্তিশালী প্রদর্শনের পর, তরুণ অলরাউন্ডার বোলিং র‌্যাঙ্কিংয়ে ৮২ স্থান এবং অলরাউন্ডার তালিকায় ৫৬ স্থান এগিয়েছে।

[ad_2]

Leave a Reply