ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে ভারত দল থেকে বাদ পরাই গানের মাধ্যমে বোর্ডের বিরুদ্ধে প্রতিবাদ করলেন ঈশান কিষাণ

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই সিরিজ জয়ের পর ভারতের মুল টি-টোয়েন্টি দলটি আপাতত কুড়ি দিনের বিশ্রাম পাবে। মাঝে জিম্বাবোয়ে সফর থাকলেও তাতে নিয়মিত তারকার কেউই প্রায় যাচ্ছেন না। এরপর রয়েছে এশিয়া কাপ। ২৮ তারিখ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ওই হাইভোল্টেজ টুর্নামেন্টে যাত্রা শুরু করবে ভারত।

চলতি মাসের শেষদিকে সংযুক্ত আরব আমিরাশাহিতে অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেই ফলে প্রত্যাবর্তন করেছেন অনেক সিনিয়র ক্রিকেটাররা। অফফর্মে থাকা বিরাট কোহলিকে এশিয়া কাপের স্কোয়াডে দলে ফেরানো হয়েছে।

তার জন্য এই দল থেকে বাদ পড়েছেন ফর্মে থাকা শ্রেয়স আইয়ার। লোকেশ রাহুলও এই প্রতিযোগিতায় ওপেন করবেন। তাই এই প্রতিযোগিতায় সুযোগ পাননি ঈশান কিষান। প্রসঙ্গত তরুণ এই উইকেটরক্ষক ব্যাটার ভারতের হয়ে ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩০.১৭ গড়ে ৫৪৩ রান করেছেন।

সদ্যসমাপ্ত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে মাত্র একটি ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তিনি। তাতে যে খুব ভালো পারফরম্যান্স করেছেন ঈশান এমনটা নয়।

কিন্তু তবু হাইভোল্টেজ টুর্নামেন্ট থেকে বাদ পড়ে হতাশ তিনি। ঈশান কিষাণ লিখেছেন, ‘এখন এমন হয়ো না, আহত হলেও, কেউ যদি বোকা ভাবে, তাহলে আগুন হয়ে ওঠো, সামনের এই সব মানুষগুলির মতো অদৃশ্য হয়ে যেও না’।

[ad_2]

Leave a Reply