ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্টইন্ডিজ সিরিজের আগে ভারতীয় দলে বড় ধাক্কা, প্রথম দুই ম্যাচে খেলবে না এই বিধ্বংসী ব্যাটসম্যান

ওয়েস্টইন্ডিজ সিরিজের আগে ভারতীয় দলে বড় ধাক্কা, প্রথম দুই ম্যাচে খেলবে না এই বিধ্বংসী ব্যাটসম্যান

[ad_1]

ভারতীয় দল আজকাল ওয়েস্ট ইন্ডিজ সফরে। বর্তমানে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চলছে। প্রথম দুই ম্যাচে জয়ের পর ভারত সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে।

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি হবে ২৭ জুলাই। এরপর দুই দলের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে। কিন্তু এই সিরিজের আগেই বড় ধাক্কা খেয়েছে ভারতীয় দল।

আসলে, উইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে ভারতীয় দলের অনেক সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছিল। একই সময়ে এখন এই খেলোয়াড়রা ২৯ জুলাই থেকে শুরু হওয়া ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন।

একই সময়ে, উইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান ও ওপেনার কেএল রাহুল ইতিমধ্যেই করোনা পজিটিভ পাওয়া গেছে।

কয়েকদিন আগে, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পরে কেএল রাহুল করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন।

উইন্ডিজ সফরে যেতে হলে খেলোয়াড়দের এনসিএ-তে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। স্পষ্টতই, কেএল রাহুল এখন করোনায় আক্রান্ত পাওয়া গেছে, যার কারণে তার এনসিএ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

একই সঙ্গে উইন্ডিজ সফরে তার প্রাপ্যতা নিয়েও প্রশ্ন উঠছে। এমতাবস্থায় কিছু ম্যাচ থেকে তার ছিটকে যাওয়া নিশ্চিত বলে জল্পনা চলছে। কেএল রাহুলের অনুপস্থিতিতে রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে ইশান কিশান বা ঋষভ পন্তকে। ইংল্যান্ডের বিপক্ষে ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকা খুব ভালোভাবেই পালন করেছিলেন পান্ত।

রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, কেএল রাহুল*, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, আর অশ্বিন, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব*, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, হর্ষাল প্যাটেল এবং আরশদীপ সিং।

[ad_2]

Leave a Reply