ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওহ! কি অসাধারণ গলা, মিলন কুমারের গান মানেই প্রাণ জুড়িয়ে যায়

ওহ! কি অসাধারণ গলা, মিলন কুমারের গান মানেই প্রাণ জুড়িয়ে যায়

[ad_1]

ওহ! কি অসাধারণ গলা, মিলন কুমারের গান মানেই প্রাণ জুড়িয়ে যায়

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা নিজেদের সেলিব্রেটি হিসাবে প্রতিষ্ঠিত করতে পেরেছেন তাদের মধ্যে একজন হলেন মিলন কুমার। বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরের মতোই মিলন কুমার ভাইরাল হন এবং রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন। বর্তমানে এই মিলন কুমার একের পর এক স্টুডিওতে গান গেয়ে চলেছেন।

মিলন কুমার পূর্ব বর্ধমানের বর্ধমান ২ ব্লকের অন্তর্গত নিত্যানন্দপুর গ্রামের বাসিন্দা। তার জীবনের একটা বড় সময় কেটে গিয়েছে লোকাল ট্রেনে গান করে। সংসার চালানোর তাগিদে তিনি প্রথম দিকে ডাফলি নিয়ে লোকাল ট্রেনে গান গাইতেন এবং পরে কোরাস মেশিন কিনে তার মাধ্যমে গান করেন। দীন-দরিদ্র পরিবার থেকে উঠে আসা এই মিলন কুমার সেই ভাবে কারোর থেকে তালিম নেননি। বাবার থেকেই যেটুকু গান শিখেছেন।

তবে সেরকম কোনো সংগীত গুরুর থেকে তালিম নেওয়ার সুযোগ না হয়ে উঠলেও এই মিলন কুমারের কন্ঠে রয়েছে আলাদা যাদু। তিনি বারংবার সেটাই প্রমাণ করে চলেছেন। যেখানেই গান গাইতে যাচ্ছেন সেখানেই তার গানে প্রাণ জুড়িয়ে যাচ্ছে দর্শকদের। তার কন্ঠে গান শুনে কেন কোন ব্যক্তি নেই যিনি এই কণ্ঠস্বরকে বাহবা দেননি। এই মিলন কুমার আগামী দিনে বড় একজন সঙ্গীতশিল্পী হয়ে উঠবেন বলে অনেকেরই আশা।

মিলন কুমার সম্প্রতি একটি স্টুডিওতে প্রয়াত সংগীত শিল্পী কেকে’র Maine Dil Se Kaha গানটি গেয়েছেন। ২০০৫ সালের রোগ সিনেমার এই গানটি আলাদাভাবে নজর কেড়েছিল। ঠিক একইভাবে মিলন কুমার এই গানটি গাওয়ার সময় আলাদাভাবে নজর কেড়ে নিয়েছেন। মিলন কুমার বর্তমানে কেকে অথবা অন্যান্য সংগীত শিল্পীদের গান গেয়ে থাকলেও আগামী দিনে তার বেশ কিছু গান আসতে চলেছে যেগুলি সম্পূর্ণ স্বতন্ত্র।

মিলন কুমার নিজের গ্রামে একটি বাঁশ ও ত্রিপল ঘেরা কুঁড়েঘরে বসবাস করেন। বাড়িতে রয়েছেন তার বৃদ্ধ বাবা মা, রোগগ্রস্ত দিদি এবং নিজের দুই সন্তান ও স্ত্রী। এই এত বড় সংসার চালানোর জন্য প্রতিনিয়ত মিলন কুমারকে নিজের মাথার ঘাম পায়ে ফেলতে হয়। তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়া এমন একজন তারকাকে খুঁজে পেয়ে তার দ্রুত শ্রীবৃদ্ধি কামনা করছেন প্রত্যেকে।



[ad_2]

Leave a Reply