ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলিকে ফর্মে ফেরাতে শাহিন আফ্রিদির বিশেষ দোয়া !

[ad_1]

দীর্ঘ দিন ধরে অফ ফর্মে রয়েছেন বিরাট কোহলি। ২০১৯ সালের পর থেকে তার ব্যাটে তেমন কোন রানের দেখা নেই। এই দীর্ঘ দিন ধরে অফ ফর্মে থাকায় অনেক নেটিজেন্দের সমালোচনার মুখে পরতে হয়েছে বিরাট কোহলিকে। কোহলিকে ফর্মে ফেরাতে অনেক ক্রিকেট বিশেষজ্ঞরাও তাকে পরামর্শ দিচ্ছেন। তবে এশিয়া কাপে কোহলির ফর্মে ফেরার একটা সুবর্ণ সুযোগ।

ইনজুরিতে শাহিন শাহ আফ্রিদির এশিয়া কাপ শেষ হয়ে গেছে। আগামী মাসে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজেও খেলতে পারবেন না তিনি। তারপরও শাহিন দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে আছেন।

সেখানেই অনুশীলন মাঠে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেখা হয়ে গেল শাহিন আফ্রিদির। সতীর্থরা অনুশীলন শেষ করে ব্যাগ গোছাচ্ছিলেন। অনুশীলনের জন্য এসেছিলেন ভারতীয় ক্রিকেটাররা। আর শাহিন একটু পাশে কফির কাপ নিয়ে বসেছিলেন।

দূর থেকেই তার সঙ্গে চোখের ইশারা হলো ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের। এরপর কাছে এসে শাহিনকে আলিঙ্গনে বাধলেন তিনি। বুঝিয়ে দিলেন দুই দেশের মধ্যে রাজনৈতিক উত্তাপ থাকলেও তার আঁচ ক্রিকেটারদের মধ্যে লাগেনি।

এরপর বিরাট কোহলি এগিয়ে আসলেন শাহিনের দিকে। হাত মেলালেন, কথা-বার্তা বললেন, খোঁজ নিলেন ইনজুরির অবস্থা কী। কবে ফিরতে পারবেন ক্রিকেটে। শাহিনও জানিয়েছেন, যাতে বিরাট দ্রুত ফর্মে ফেরেন সেজন্য দোয়া করছেন তিনি, ‘আপ কেলিয়ে দোয়াই কাররাহিহে কী বাপাশ ফর্ম মে আয়ে…।’

শাহিন আফ্রিদির সঙ্গে এরপর দেখা হয়েছে অনেকের। দূর থেকে হাই হ্যালো করেছেন। এগিয়ে এসে কথা বলেছেন আরও দু’জন। তারা হলেন ভারতের টপ অর্ডার ব্যাটার কেএল রাহুল এবং উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পান্ত। তারাও বারবার শাহিনের ইনজুরি আক্রান্ত পায়ের দিকে তাকাচ্ছিলেন এবং সর্বশেষ পরিস্থিতি কী জানতে চান।

[ad_2]

Leave a Reply