ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলির ফর্ম নেই, তাই তাকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়া দরকার- রিকি পন্টিং

কোহলির ফর্ম নেই, তাই তাকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়া দরকার- রিকি পন্টিং

[ad_1]

বিরাট কোহলি তার ক্রিকেট ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সময় পার করছেন। ক্রিকেটের তিন ফরম্যাটেই সেঞ্চুরি করেছেন প্রায় তিন বছর। এখন পর্যন্ত তার ব্যাট একেবারে নীরব। প্রতিটা রান তুলতে হিমশিম খাচ্ছেন তিনি।

একজন ক্রিকেটারকে তার ফর্ম ফিরে পেতে যতটা সম্ভব ম্যাচ খেলতে হবে। তবে বিরাট কোহলির ক্ষেত্রে ব্যাপারটা একটু ভিন্ন। একই সঙ্গে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বিরাট কোহলির খারাপ ফর্মকে নিশানা করেছেন রিকি পন্টিং।

ভারতীয় টিম ইন্ডিয়া অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি ওয়ার্ল্ড টুর্নামেন্টের প্রস্তুতিতে ব্যস্ত। বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ের মতো দেশের বিরুদ্ধে সিরিজ খেলছে ভারতীয় দল। এরপর এশিয়া কাপও খেলতে হবে দলটিকে।

এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির ছন্দে ফেরাটা খুবই গুরুত্বপূর্ণ। কোহলির খারাপ ফর্ম সম্পর্কে, অস্ট্রেলিয়ান দলের প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং আইসিসি রিভিউয়ের একটি শোতে কথোপকথনের সময় বলেছিলেন,

‘যদি আপনি কিংবদন্তি বিরাট কোহলিকে বিশ্বকাপ থেকে বাদ দেন, তাহলে তার পক্ষে ফেরা কঠিন হবে। তাই তাকে বাদই দেওয়া দরকার।’

কয়েক দিন আগে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব বিরাটের ফর্ম সম্পর্কে বলেছিলেন যে “আমি বলতে পারি না যে বিরাট কোহলির মতো একজন বড় খেলোয়াড়কে ছিটকে দেওয়া উচিত। আপনি যদি বলেন যে তাকে সম্মান জানানোর জন্য বিশ্রাম দেওয়া হয়েছে, তাহলে তাতে দোষের কিছু নেই।”

তিনি আরও বলেছিলেন যে, “বিরাট কোহলি তার খেলায় নাম করেছেন, কিন্তু এখন তিনি ক্রমাগত ফ্লপ করছেন, তাই একজন তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া উচিত।

ভারতীয় খেলোয়াড়দের মধ্যে একটি সুস্থ প্রতিযোগিতা থাকা উচিত। ইতিবাচক অর্থে তরুণ খেলোয়াড়দের মধ্যে প্রতিযোগিতার অনুভূতি থাকা উচিত যাতে আরও ভালো পারফরম্যান্স করে আমি বিরাট কোহলির মতো খেলোয়াড়ের জায়গায় খেলতে পারি।

[ad_2]

Leave a Reply