ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলি বনাম বাবর ইস্যুতে এবার মুখ খুললেন সাকলাইন মুস্তাক, সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুঙ্গে

[ad_1]

বিরাট কোহলি বনাম বাবর আজম ইস্যুতে এবার মুখ খুললেন সাকলাইন মুস্তাক। সোশ্যাল মিডিয়ার এই লড়াই নিয়ে এবার তিনি মুখ খুললেন। এশিয়া কাপ ফাইনালের আগে তাঁর এই মন্তব্য তাৎপর্যপূর্ণ। এই লড়াইয়ে তিনি বাবরকে এগিয়ে রাখলেও বিরাটের জন্য বিশেষ বার্তা দিলেন। তবে দুজনের মধ্যে লড়াই থাকলেও একে অপরের প্রতি শ্রদ্ধা রয়েছে।

বিরাট কোহলি নাকি বাবর আজম কে সেরা তা নিয়ে বিতর্ক তুঙ্গে। সমর্থকরা এই বিষয়ে দু’ভাগ হয়ে গেছেন। সোশ্যাল মিডিয়ায় তর্ক চলে দুপক্ষের মধ্যে। তবে দুপক্ষের একে অপরের প্রতি শ্রদ্ধা ও সম্মান একই আছে।

অভিজ্ঞতার দিক থেকে বাবর আজমের থেকে বিরাট কোহলি অনেক এগিয়ে রয়েছে, রেকর্ডের দিক থেকেও এগিয়ে। তবে দুজনে দুজনের সময়ের অন্যতম সেরা।

এই পরিস্থিতিতে এবার বিরাট বনাম বাবরের লড়াইয়ে এবার মুখ খুললেন পাকিস্তানের কোচ শাকলিন মুস্তাক । তিনি লড়াইয়ে এগিয়ে রাখলেন বাবর আজমকে। তবে বিরাটকে এগিয়ে রাখলেও বিরাটের জন্য বিশেষ বার্তা দিয়ে রাখলেন তিনি।

গত কয়েক মরশুম ধরে কোহলি ও বাবরের মধ্যে লড়াই চলছে। সমর্থক থেকে প্রাক্তন প্লেয়ার সকলেই রয়েছেন এই তালিকায়। বেশিরভাগ ক্ষেত্রেই দুই ব্যাটারের ফর্ম নিয়ে কাটাছেঁড়া চলে।

বিরাট ২ বছর ধরে শতরান থেকে দূরে থাকায় অনেকটাই এগিয়ে যান বাবর আজম। তারসঙ্গে যোগ হয় গত বিশ্বকাপের আগে থেকে বাবরের ধারাবাহিক ফর্ম। তিন ফর্ম্যাটেই তিনি ধারাবাহিকভাবে ভালো খেলে গেছেন।

এই বিষয়ে প্রশ্ন করা হয় পাকিস্তান দলের বর্তমান কোচ শাকলিন মুস্তাককে। তিনি বলেন, “অবশ্যই বাবর এগিয়ে। কিন্তু বিরাট আমার হৃদয়ের অনেক কাছে আছে।”

সম্প্রতি প্রাক্তন শ্রীলঙ্কার ওপেনার সনৎ জয়সূর্যকে প্রশ্ন করা হয় বিরাট ও বাবরের মধ্যে একজনকে এগিয়ে রাখতে। যার জবাবে তিনি বলেন, “আমার বিরাট কোহলিকে ভালো লাগে।

ও আমার প্রিয় প্লেয়ার এবং আমার সন্তানেরও প্রিয়।” তবে লড়াই থাকলেও বিরাট ও বাবরের একে অপরের প্রতি শ্রদ্ধা রয়েছে। বিরাটের অফ ফর্মের সময় বাবর টুইট করে বিরাটকে সান্ত্বনা দিয়েছেন।

চলতি এশিয়া কাপে বিরাট বাবরের প্রশংসা করেছেন। বলেন, “বাবর দারুণ ছেলে। আমি সবসময় ওর সঙ্গে কথা বলি। ওরসঙ্গে কোনও শত্রুতা নেই, একটা সম্মান আছে, যেটা সবসময় থাকবে।

ও সবসময় শিখতে চায়। ও ২০১৯ সালে বিশ্বকাপের পর আমার সঙ্গে কথা বলেছিল। ও শেখার ইচ্ছার জন্যই ও তিন ফর্ম্যাটে দাপটের সঙ্গে খেলতে পারছে। ও খুব মেধাবি প্লেয়ার।”

এবার এশিয়া কাপে বিরাট ফর্মে ফিরেছেন। অন্যদিকে বাবর আজমের অন্যতম খারাপ এশিয়া কাপ গেছে এটা। তিনি সর্বোচ্চ রান করেন ৩০। এই পরিস্থিতিতে ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে নামবে পাকিস্তান।

[ad_2]

Leave a Reply