ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গোপন তথ্য ফাঁস, ভারতের হয়ে নিজের দলের বিপক্ষে সেলিব্রেট করতে চেয়েছিলেন রিজওয়ান, বড় বাধা হয়ে দাঁড়ায় ভয়

[ad_1]

পাকিস্তানের দল মোহাম্মদ রিজওয়ানের শক্তিতে এশিয়া কাপ ২০২২-এর ফাইনালে পৌঁছেছে, যেখানে তারা আজ রবিবার দুবাইয়ের মাঠে শ্রীলঙ্কার মুখোমুখি হবে। সুপার ৪-এর শেষ ম্যাচে পাকিস্তানকে হারিয়েছে শ্রীলঙ্কা। টুর্নামেন্টে পাকিস্তান দলের পুরো ব্যাটিং বর্তমানে রিজওয়ানের উপর নির্ভরশীল।

এই টুর্নামেন্টে যখনই তিনি হেঁটেছেন, পাকিস্তান দল এগিয়ে গেছে এবং যখনই তার ব্যাট শান্ত ছিল, তখন পাকিস্তানকে অসহায় দেখাচ্ছিল। ফাইনালের আগে চমকপ্রদ প্রকাশ করেছেন তিনি। রিজওয়ান বলেন, ছোটবেলায় যখন পাকিস্তান দল ভারতীয় দলের বিপক্ষে খেলত, তখন তিনি খুব ভয় পেতেন।

টেন্ডুলকারের ইনিংস উদযাপন করতে পারেননি
রিজওয়ান ভারতের গ্রেট ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের বড় ভক্ত। ক্রিকবাজের খবর অনুযায়ী, মোহাম্মদ রিজওয়ান ফাইনালের আগে প্রকাশ করেছিলেন যে ছোটবেলায় তিনি প্রায়শই ভেবেছিলেন যে তিনি শচীনকে পছন্দ করেন, কিন্তু যখন তিনি পাকিস্তান দলের বিরুদ্ধে রান করছেন তখন তিনি কীভাবে এটি উদযাপন করবেন।

শচীন টেন্ডুলকারের কথা বলতে গেলে, পাকিস্তানের বিপক্ষে তার রেকর্ড খুব ভালো। শচীনের ব্যাট ২০০৩ এবং ২০১১ বিশ্বকাপে পাকিস্তানের অগ্রগতি থেকে বিরত ছিল।

ভারতের বিপক্ষে রিজওয়ানের ব্যাটিং
রিজওয়ানের কথা বলতে গেলে, তিনি এককভাবে এই এশিয়া কাপে পাকিস্তানের বাজি সামলেছেন। রিজওয়ানের হাফ সেঞ্চুরির ওপর ভর করেই সুপার ফোর ম্যাচে ভারতীয় দলকে ৫ উইকেটে হারিয়েছে পাকিস্তান।

ভারতের বিপক্ষে ৭১ এবং হংকং দলের বিপক্ষে অপরাজিত ৭৮ রান করেন রিজওয়ান। একই সঙ্গে গ্রুপ পর্বে ভারতের বিপক্ষে ৪৩ রান করেন তিনি। এই দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে রিজওয়ান বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যানও হয়েছেন।

রিজওয়ান এখন পর্যন্ত ২২৬ রান করেছেন এবং তিনি এই এশিয়া কাপে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। তার উপরে বিরাট কোহলি। রিজওয়ানের সামনে বিরাটকে ছাপিয়ে যাওয়ার সুযোগ থাকলেও এর জন্য ফাইনালে তাকে কমপক্ষে ৫১ রান করতে হবে।

[ad_2]

Leave a Reply