ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চরম দুঃসংবাদঃ দল থেকে জাদেজার বিদায়ের খবর মেনে নিতে পারছেনা ভক্তরা, ভারতীয় ফ্যানদের মারাত্মক আক্ষেপ!

[ad_1]

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা চোটের কারণে এশিয়া কাপ ২০২২ থেকে ছিটকে গেলেন। হাঁটুর চোটের কারণে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় তাকে। এরপর তার জায়গায় অক্ষর প্যাটেলকে দলে জায়গা করে দেওয়া হয়।

এশিয়া কাপে টিম ইন্ডিয়া ধাক্কা খেয়েছিল। তবে এরই মধ্যে দলের জন্য দুঃসংবাদ সামনে এসেছে। খবর অনুযায়ী, জাড্ডু আর টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর অংশ হতে পারবেন না। একই সঙ্গে দল থেকে জাদেজার বিদায়ের খবর পেয়ে ফ্যানদের নানা প্রতিক্রিয়া দিতে দেখা যায়।

টি-২০ বিশ্বকাপের বাইরে রবীন্দ্র জাদেজা আসলে, ৩ সেপ্টেম্বর জানা যায় যে, জাদেজার ডান পায়ে হাঁটুর চোট খুবই গুরুতর। তাকে একটি বড় অস্ত্রোপচার করতে হবে এবং অনির্দিষ্টকালের জন্য ক্রিকেটের বাইরে থাকতে হবে। এই সময়ে, আমরা যদি ন্যাশনাল ক্রিকেট একাডেমি (এনসিএ) মেডিকেল টিমের মূল্যায়ন দেখি, তাহলে আন্তর্জাতিক পর্যায়ে তার ফেরার জন্য কোন সময়সীমা দেওয়া যাবে না।

এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা তার পক্ষে সম্ভব নয়। যদিও বিসিসিআই এখনও এই বিষয়ে কোন সুনির্দিষ্ট বিবৃতি দেয়নি। একই সময়ে, এই খবর শোনার পর, ফ্যানদের বেশ হতাশ দেখায় এবং তার সুস্থতার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রার্থনা করতে দেখা গেছে। তাই একই সাথে দলের বাইরে থাকায় কিছু ফ্যান তাকে খুব মিস করছেন।

ফ্যানদের প্রতিক্রিয়া দেখুন:



[ad_2]

Leave a Reply