ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জয়ের পর রবি শাস্ত্রীকে শ্যাম্পেনের বোতল দিলেন ঋষভ পন্ত, খুশিতে লাফিয়ে উঠলেন প্রাক্তন কোচ, রইল ভিডিও

জয়ের পর রবি শাস্ত্রীকে শ্যাম্পেনের বোতল দিলেন ঋষভ পন্ত, খুশিতে লাফিয়ে উঠলেন প্রাক্তন কোচ, রইল ভিডিও

[ad_1]

তৃতীয় ওয়ানডেতে ভারতের জয়ের জন্য দুর্দান্ত পারফরম্যান্স দেখালেন ঋষভ পন্ত। এবং ওডিআই ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করে ভারতকে জয় এনে দেন। তৃতীয় ওয়ানডেতে ইংল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে ভারত।

পান্তের সেঞ্চুরি ইনিংস এবং হার্দিকের অলরাউন্ড পারফরম্যান্স পুরো ভারতের মন জয় করেছে। ঋষভ পন্ত ১১৩ বলে ১২৫ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন, যেখানে তিনি ১৬টি চার ও ২টি ছক্কাও মেরেছিলেন।

ঋষভ ছাড়াও হার্দিক পান্ডিয়াও ৫৫ বলে ৭১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। হার্দিক তার ইনিংসে 10টি চার মারেন। বলে রাখি, বোলিংয়েও হার্দিকের পারফরম্যান্স দেখা গিয়েছিল, হার্দিক নিজের নামে নিয়েছেন ৪ উইকেট।

ম্যাচের পর প্লেয়ার অফ দ্য টুর্নামেন্টের খেতাব পান হার্দিক পান্ডিয়া। অন্যদিকে, প্লেয়ার অফ দ্য ম্যাচের খেতাবও পান পান্ত। এই ম্যাচে ঋষভ পন্ত যেভাবে সেঞ্চুরি করেছেন, সবাইকে নাচতে বাধ্য করেছেন। প্লেয়ার অফ দ্য ম্যাচের পাশাপাশি পন্তকেও দেওয়া হয় এক বোতল শ্যাম্পেন।

একই সময়ে, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে, পান্ত এমন কিছু করেছিলেন যা অনেক শিরোনাম করেছিল, আসলে, প্লেয়ার অফ দ্য ম্যাচ পন্ত প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রীকে শ্যাম্পেন দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এই ভিডিও।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর ঋষভ পান্ত যখন প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করেন, তখন তিনি নিজের হাতে রবি শাস্ত্রীকে শ্যাম্পেনের বোতল উপহার দেন।

মাঠে ঋষভ পান্তের এই ভঙ্গি দেখে ভক্তরা স্তম্ভিত, একই রবি শাস্ত্রীও শ্যাম্পেনের বোতল পেয়ে নিজের খুশি লুকাতে পারেননি। বন্ধুরা, ভারত নিজেদের ঘরে ইংল্যান্ডকে হারিয়ে ম্যাচটি ৫ উইকেটে জিতে ভারতীয় ভক্তদের উদযাপনের সুযোগ করে দিয়েছে।

b



[ad_2]

Leave a Reply