ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টিতে কেএল রাহুলের জায়গায় এই তিনজন খেলোয়াড় নিতে পারেন

টি-টোয়েন্টিতে কেএল রাহুলের জায়গায় এই তিনজন খেলোয়াড় নিতে পারেন

[ad_1]

টিম ইন্ডিয়াকে ২৯ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে 5 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে, তবে এই সিরিজ শুরুর আগে ভারতীয় দল বড় ধাক্কা খেতে পারে।

দলের সহ-অধিনায়ক, কেএল রাহুল, যিনি ২১ জুলাই করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল, তিনি এখন এই পুরো সিরিজ থেকে বাদ পড়তে পারেন। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই টি-টোয়েন্টি সিরিজের বাইরে থাকতে পারেন রাহুল।

যদিও বিসিসিআইয়ের তরফ থেকে বিষয়টি এখনও নিশ্চিত করা হয়নি। যতক্ষণ না বোর্ড থেকে কোনও খবর না আসে, এই তিনজন খেলোয়াড় যারা কেএল রাহুলের পরিবর্তে টি-টোয়েন্টি দলে আসতে পারেন।

১. শুভমান গিল

এই তালিকায় প্রথম নাম টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার শুভমান গিল, যিনি টি-টোয়েন্টি স্কোয়াডে কেএল রাহুলের জায়গায় আসতে পারেন। টি-টোয়েন্টিতে এখনও অভিষেক হয়নি গিলের। এর পাশাপাশি তিনি উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেরও অংশ। প্রথম দুই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছে এই তরুণ।

প্রথম ওয়ানডেতে তিনি একটি হাফ সেঞ্চুরি করেছিলেন, দ্বিতীয় ওয়ানডেতে দ্রুত শুরু করার পর তিনি একটি হাফ সেঞ্চুরি মিস করেন। গিল প্রথম ওয়ানডেতে ৬৪ (৫৩) এবং দ্বিতীয় ওয়ানডেতে ৪৩ (৪৯) রান করেন।

এমন পরিস্থিতিতে গিল যে এই সময়ে দুর্দান্ত ফর্মে চলছেন তা নিশ্চিত। এছাড়াও, তিনি আইপিএল ২০২২ তেও ভাল করেছিলেন। এমন পরিস্থিতিতে রাহুলের বদলি হিসেবে দেখা যেতে পারে গিলকে।

২. সঞ্জু স্যামসন

এই তালিকায় দ্বিতীয় নাম সঞ্জু স্যামসন যিনি টি-টোয়েন্টি স্কোয়াডে কেএল রাহুলের জায়গায় আসতে পারেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে কোনো অলৌকিকতা দেখাতে পারেননি সঞ্জু।

প্রথম ওয়ানডেতে মাত্র ১২ রান করতে পারলেও দ্বিতীয় ওয়ানডেতে দেখা গেল সঞ্জুর ফর্ম। দ্বিতীয় ওয়ানডেতে, তিনি উইন্ডিজ বোলারদের আক্রমণ করেন এবং মাঠের চারপাশে আঘাত করেন। সঞ্জু ৫১ বলে ৫৪ রান করেন যার মধ্যে ৩টি চার ও ৩টি ছক্কা ছিল কিন্তু দুর্ভাগ্যবশত তিনি রান আউট হন।

সঞ্জু রান আউট না হলে তিনি একটি বড় ইনিংস খেলতে পারতেন যার জন্য তিনি পরিচিত। স্যামসন এবং শ্রেয়াস চতুর্থ উইকেটে 99 রানের একটি অংশীদারিত্ব করেন, যা পরবর্তী ব্যাটসম্যানদের উপর চাপ কমিয়ে দেয় এবং ভারতীয় দল সহজেই ম্যাচ জিতে নেয়। আমরা আপনাকে বলি যে সঞ্জু আয়ারল্যান্ড সফরেও দোলা দিয়েছে এবং প্রতিটি ম্যাচে তার পারফরম্যান্স উন্নত হচ্ছে।

৩. রিতুরাজ গায়কওয়াড়

এই তালিকায় তৃতীয় নাম রুতুরাজ গায়কওয়াদের, যিনি টি-টোয়েন্টি স্কোয়াডে কেএল রাহুলের জায়গায় আসতে পারেন। গায়কওয়াদ দীর্ঘদিন ধরে ভারতের টপ অর্ডারের প্রতিদ্বন্দ্বী এবং এমন পরিস্থিতিতে রাহুল আউট হলে নির্বাচকরা গায়কওয়াদকে দলে অন্তর্ভুক্ত করতে পারেন। এই তরুণ খেলোয়াড়ের সবচেয়ে বড় সমস্যা হলো তিনি এখন পর্যন্ত দলে জায়গা পাকাপোক্ত করতে পারেননি।

[ad_2]

Leave a Reply