ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান দলের বড় ধাক্কা, ভারতকে কচু কাটা করেছিলেন এই ক্রিকেটার

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে এখন থেকে দুই দিন অর্থাৎ ১৬ অক্টোবর।

কিন্তু এর আগেই বিপদের পাহাড় ভেঙেছে পাকিস্তান ক্রিকেট দলের। আমরা আপনাকে বলি যে পাকিস্তান দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলী এই টুর্নামেন্টের আগে ইনজুরিতে পড়েছেন, যা দলকে বড় ধাক্কা দিয়েছে।

আসলে, ১৪ অক্টোবর ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে পাকিস্তান দল এবং নিউজিল্যান্ড দলের মধ্যে ম্যাচ চলাকালীন, আসিফ আলি হাঁটুতে চোট পান, যার পরে পাকিস্তান দলের সমস্যা আরও বেড়ে যায়।

এখন থেকে ২ দিন পর শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২। কিন্তু এই টুর্নামেন্টের আগেই বড় ধাক্কা খেয়েছে পাকিস্তান ক্রিকেট দল।

জানিয়ে রাখি পাকিস্তান দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলি ইনজুরিতে পড়েছেন, যার জেরে সমস্যায় পড়েছে পাকিস্তান দল।

প্রকৃতপক্ষে, আজ অর্থাৎ ১৪ অক্টোবর পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে পাকিস্তান দল হয়তো ৫ উইকেটে দুর্দান্ত জয় পেয়েছে, কিন্তু এই ম্যাচে হাঁটুতে চোট পেয়েছেন আসিফ আলী।

আসলে ঘটনাটি ঘটে সেই ম্যাচে যখন নিউজিল্যান্ড দল ব্যাট করছিল, সেই সময় কিউই দলের ব্যাটসম্যান ডেভান কনওয়ে তৃতীয় ওভারের প্রথম বলে মোহাম্মদ ওয়াসিফ জুনিয়রের অফ সাইডে স্কয়ার শট দেওয়ার চেষ্টা করেন, কিন্তু ফিল্ডার আসিফ। বল বাউন্ডারিতে যেতে বাধা দিতে সেখানে উপস্থিত ছিলেন আলী।

বল থামাতে ডাইভ দিলেও বল থামাতে পারেননি তিনি। কিন্তু এ সময় হাঁটুতে চোট পান তিনি। তিনি মাটির বাইরে শুয়ে পড়লেন এবং যন্ত্রণায় কাঁদতে লাগলেন। এরপর ফিজিও ও মেডিকেল টিমকে সঙ্গে সঙ্গে তাকে ড্রেসিংরুমে নিয়ে যেতে হয়।

আমরা আপনাকে বলি যে এশিয়া কাপ ২০২২-এ পাকিস্তান ক্রিকেট দলের দুর্দান্ত পারফরম্যান্স ছিল।

সেই সঙ্গে ভারতের বিপক্ষে খেলা সুপার-ফোর ম্যাচে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলী।

আসলে এই ম্যাচের ১৯তম ওভারে দলের ইনিংস সামলাতে গিয়ে ৮ বলে ১৬ রানের ইনিংস খেলেন আসিফ আলি। ভুবনেশ্বর কুমারের বলে ১৯ তম ওভারে তিনি একটি দুর্দান্ত ছক্কা হাঁকান, যা পাকিস্তান দলকে ৫ উইকেটে জিততে সাহায্য করেছিল।

আসুন আমরা আপনাকে বলি যে ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, যার আয়োজক অস্ট্রেলিয়া।

একই সময়ে, এই টুর্নামেন্টে, ভারতীয় দল এবং পাকিস্তান দলের হাই ভোল্টেজ ম্যাচটি ২৩ অক্টোবর দেখা যাবে, যার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

একইসঙ্গে এই টুর্নামেন্টে পাকিস্তান ও ভারতীয় দলকে ‘বি’ গ্রুপে রাখা হয়েছে। এই দুই দল ছাড়াও দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের দলও রয়েছে এই গ্রুপে।



[ad_2]

Leave a Reply