ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহ কিংবা শামি নয়, আইপিএল কাঁপানো এই পেসার-ই দেখাবেন চমক, করবেন বড় বাজিমাত

টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহ কিংবা শামি নয়, আইপিএল কাঁপানো এই পেসার-ই দেখাবেন চমক, করবেন বড় বাজিমাত

[ad_1]

ড্যানিশ কানেরিয়াও টি নটরাজনকে ভারতীয় দলে ফিরতে দেখতে চান। টি নটরাজন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সাফল্যের সাথে রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন।

এখন যেহেতু জসপ্রিত বুমরাহ ভারতীয় বোলিং ইউনিটের নেতৃত্ব দিতে প্রস্তুত, ভারতীয় দল অপেক্ষাকৃত অনভিজ্ঞ আরশদীপ সিংকে সুযোগ দেবে কিনা তা দেখার বিষয়। আরশদীপ সিং, যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2022-এ প্রীতি জিনতার সহ-মালিকানাধীন পাঞ্জাব কিংসের অংশ ছিলেন, গত মাসে ইংল্যান্ডে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন।

সেই ম্যাচে আরশদীপ সিং ৩.৩ ওভারে মেডেন ছুড়ে ১৮ রানে ২ উইকেট নিয়েছিলেন। ওডিআই সেট আপের অংশ হওয়া সত্ত্বেও আরশদীপ সিং এখনও পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজে একটি ম্যাচ খেলেনি। এছাড়াও, পেটের চাপের কারণে তিনি ইংল্যান্ডে ওডিআই ম্যাচ মিস করেন।

এদিকে, পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য জসপ্রিত বুমরাহ এবং মহম্মদ শামির মতো সিনিয়র এবং অভিজ্ঞ বোলারদের পরিবর্তে পাঞ্জাব কিংসের একজন তরুণ পেসারের উপর বাজি ধরেছেন।

পাকিস্তানের হয়ে 276 উইকেট নেওয়া দানিশ কানেরিয়া দাবি করেছেন যে বাঁহাতি ফাস্ট বোলার আরশদীপ সিং শুধুমাত্র টি-টোয়েন্টি বিশ্বকাপে নয়, এশিয়া কাপেও ভারতীয় দলের জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের 50-50 হওয়া উচিত, টিম ইন্ডিয়ার প্রাক্তন নির্বাচক বলেছিলেন যে এই সমন্বয় হওয়া উচিত
দানিশ কানেরিয়া তার ইউটিউব চ্যানেলে বলেছেন,

আমার কথাগুলো লিখে রাখুন। আরশদীপ তৃতীয় ওডিআই খেলবেন এবং তার পারফরম্যান্সেও মুগ্ধ করবেন। আরশদীপের শিল্প আছে এবং বোলিং করার সময় তার মস্তিষ্ক ব্যবহার করে। সে বুদ্ধিমত্তার সাথে বোলিং করে এবং জানে কিভাবে উইকেট নিতে হয়।

দানিশ কানেরিয়া বলেছেন, ‘তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে এবং সম্ভবত এশিয়া কাপেও ভারতীয় দলের জন্য দুর্দান্ত বিকল্প হতে পারেন। দুবাইয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়া কাপ। দুবাইয়ের পিচে বাঁহাতি ফাস্ট বোলার হিসেবে সফল হতে পারেন আরশদীপ। ড্যানিশ কানেরিয়াও টি নটরাজনকে ভারতীয় দলে ফিরে দেখতে চান।

টি নটরাজন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সাফল্যের সাথে রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন। টি নটরাজন, কাব্য মারানের সানরাইজার্স হায়দ্রাবাদের অংশ, অস্ট্রেলিয়ায় টিম ইন্ডিয়ার হয়ে তিনটি ফরম্যাটেই খেলেছেন, কিন্তু তার আন্তর্জাতিক ক্যারিয়ার ইনজুরির কারণে নষ্ট হয়ে যাচ্ছে।

দানিশ কানেরিয়া বলেন, ‘আমি আবারও ভারতের হয়ে নটরাজনকে খেলতে দেখতে চাই। তিনি অস্ট্রেলিয়ার মতো একই প্রভাব ফেলতে পারেন। তিনি একজন দুর্দান্ত বোলার, তবে ভারতের কাছে বর্তমানে একটি অবিশ্বাস্য বোলিং শক্তি রয়েছে। টিম ম্যানেজমেন্টকে সিদ্ধান্ত নিতে হবে কিভাবে তার বোলারদের ব্যবহার করা হবে।

জানিয়ে রাখি, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এখন বাকি ৩ মাসেরও কম। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে আদর্শ সমন্বয় খুঁজছে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়া সেমিফাইনালে উঠতে পারেনি। এরপর থেকে ভারতীয় দলে কিছু উল্লেখযোগ্য পরিবর্তন হয়েছে।

[ad_2]

Leave a Reply