ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজ জয়ের লক্ষ্যে শেষ ম্যাচে ধাওয়ানের জন্য ‘ছোট প্যাকেট বিগ ব্যাং’ হতে পারেন এই ক্রিকেটার

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুটি ওয়ানডে হেরে সিরিজে অপ্রতিরোধ্য লিড নিয়েছে টিম ইন্ডিয়া। ক্যাপ্টেন শিখর ধাওয়ান ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা দুটি ওডিআইতে প্লেয়িং ইলেভেনের বাইরে একজন মারাত্মক বোলারকে রেখেছিলেন কিন্তু সেই বোলার শেষ ম্যাচে দলে প্রবেশ করবেন বলে আশা করা হচ্ছে।

আমাদের জানিয়ে দেওয়া যাক যে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য আরশদীপ সিংকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে তবে তিনি এখনও পর্যন্ত একটি ম্যাচ খেলার সুযোগ পাননি।

ওয়ানডে অভিষেকের স্বপ্ন পূরণ হবে!
আরশদীপ সিং, যিনি আইপিএল 2022-এ তার সুনির্দিষ্ট লাইন এবং দৈর্ঘ্য দিয়ে সকলকে মুগ্ধ করেছিলেন, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু তাকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়নি।

তবে তৃতীয় ম্যাচে শিখর ধাওয়ানের অধিনায়কত্বে টিম ইন্ডিয়ার হয়ে ওডিআই অভিষেক হতে পারে। আরশদীপকে সম্প্রতি ইংল্যান্ড সফরে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল যেখানে তিনি দুর্দান্ত বোলিং করেছিলেন।

ইংল্যান্ড সফরে অসাধারণ শো
তরুণ ফাস্ট বোলার তার সুনির্দিষ্ট লাইন এবং দৈর্ঘ্যের জন্য বেশ বিখ্যাত হয়ে উঠেছেন। যদিও তিনি টিম ইন্ডিয়ার হয়ে শুধুমাত্র টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেকের সুযোগ পেয়েছিলেন, তবে তাকে এখনও ওয়ানডেতে সুযোগ দেওয়া হয়নি।

ইংল্যান্ডের বিপক্ষে সম্প্রতি খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তিনি একাদশে অভিষেকের সুযোগ পেয়েছিলেন এবং এই সুযোগটি দুর্দান্তভাবে কাজে লাগিয়ে তিনি ২ উইকেটও নিতে সক্ষম হন।

তার মারাত্মক বোলিং দেখে নির্বাচকরা তাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজেও সুযোগ দিয়েছেন। শেষ ওয়ানডেতে একটি ছোট প্যাকেট বড় ধাক্কায় পরিণত হতে পারে অধিনায়কের জন্য।

[ad_2]

Leave a Reply