ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে রবীন্দ্র জাদেজার অভাব বোধ করবেন না অধিনায়ক রোহিত, পেলেন প্রাণঘাতী অলরাউন্ডার

[ad_1]

আগামী মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ, যার জন্য সব ক্রিকেট দলই এখন আগের চেয়ে দ্রুত প্রস্তুতি নিয়েছে।

এরই ধারাবাহিকতায় টিম ইন্ডিয়াও নিজেদের দলকে শক্তিশালী করতে ব্যস্ত। এই কারণে, ভারত দল এখন এমন শক্তিশালী অলরাউন্ডার পেয়েছে যে রবীন্দ্র জাদেজাকে বিশ্বকাপে মিস করতে দেবে না।

এই খেলোয়াড় শুধু প্রাণঘাতী বোলিংই করেন না, জাদেজার স্টাইলে দুর্দান্ত ফিল্ডিংও করেন। শুধু তাই নয়, প্রয়োজনে বাজিতে পদ্মও করতে পারেন তিনি।

এই খেলোয়াড় একাই দলকে জেতার ক্ষমতা রাখেন। হ্যাঁ, সম্প্রতি ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি সিরিজে এই খেলোয়াড় এই সবের দৃষ্টিভঙ্গি খুব ভালোভাবে উপস্থাপন করেছেন।

আমরা আপনাকে বলি যে এই শক্তিশালী খেলোয়াড় আর কেউ নন, অক্ষর প্যাটেল। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজের এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচেই এই খেলোয়াড় ম্যাচজয়ী হিসেবে আবির্ভূত হয়েছেন।

এই দুটি ম্যাচেই ক্যাঙ্গারু ব্যাটসম্যানদের খুব সহজেই ছিটকে দেওয়ার কাজটি করেছিলেন অক্ষর প্যাটেল। এই সময়ে তিনি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে এক মুহূর্তের জন্যও মিস করতে দেননি।

আপনাদের জানিয়ে রাখি যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে ভারতীয় দলকে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হলেও সেই ম্যাচে অক্ষর তার ৪

ওভারের কোটায় মাত্র ১৭ রান খরচ করে ৩ উইকেট নিয়েছিলেন। এরপর দ্বিতীয় ম্যাচেও অক্ষর প্যাটেল তার দুই ওভারে ১৩ রান দিয়ে দুই উইকেট নেন।

এসময় তার অসাধারণ ফিল্ডিংও দেখা যায়। এখন যদি অক্ষর প্যাটেল ভবিষ্যতে এইরকম পারফরম্যান্স চালিয়ে যান, তবে তা ভারতীয় দলের জন্য খুব উপকারী হবে।

[ad_2]

Leave a Reply