ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-২০ এর আসল নায়ক হিসাবে আবির্ভূত হলেন রোহিত শর্মা! গাপটিলের রেকর্ড ভেঙে অর্জন করলেন বিশেষ এই কৃতিত্ব

টি-২০ এর আসল নায়ক হিসাবে আবির্ভূত হলেন রোহিত শর্মা! গাপটিলের রেকর্ড ভেঙে অর্জন করলেন বিশেষ এই কৃতিত্ব

[ad_1]

টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে খেলা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ফিরেছেন (WI বনাম IND)। যেখানে উইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটিকে বেশ স্মরণীয় করে রেখেছিলেন তিনি।

এই ম্যাচে, রোহিত মাত্র 21 রান করার পরেই T20 আন্তর্জাতিক ক্রিকেটে একটি বিশেষ কৃতিত্ব অর্জন করেন। আমরা আপনাকে বলি যে হিটম্যান টি-টোয়েন্টির আসল রাজা হয়ে উঠেছেন। রোহিত শর্মার এই বিশেষ কৃতিত্ব সম্পর্কে এই নিবন্ধের মাধ্যমে আমরা আপনাকে বলি।

টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন রোহিত শর্মা
আসলে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা মাত্র 21 রান করে একটি বিশেষ কৃতিত্ব অর্জন করেছিলেন। আপনাদের বলি, যেখানে কিছুদিন আগে নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল রোহিত শর্মার রেকর্ড ভেঙ্গে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে ট্যাগ করেছিলেন,

কিন্তু তার রেকর্ড দুই দিনও টিকতে পারেনি এবং এখন রোহিত শর্মা সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। টি-টোয়েন্টিতে। 129 টি-টোয়েন্টি আন্তর্জাতিকে 3443 রান করে রোহিত শর্মা আবারও টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে রয়েছেন।

এ ব্যাপারে বিরাট কোহলির সমান রোহিত শর্মা
আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি খেলার সাথে সাথেই প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সমান হয়ে যান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে ষষ্ঠবারের মতো ৫০ বা তার বেশি রান করেন রোহিত শর্মা। এর আগে বিরাট কোহলিও ছয়বার এই দলের বিরুদ্ধে এমন কীর্তি করেছেন। এমতাবস্থায় টি-টোয়েন্টি আন্তর্জাতিকে সাফল্য অর্জন করে বড় রেকর্ড গড়েছেন হিটম্যান।

[ad_2]

Leave a Reply