ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ট্রেনে গান ফেরি থেকে স্টুডিওই রেকর্ডিং, ভাগ্যের চাকা ঘুরলো মিলনের

ট্রেনে গান ফেরি থেকে স্টুডিওই রেকর্ডিং, ভাগ্যের চাকা ঘুরলো মিলনের

[ad_1]

ট্রেনে গান ফেরি থেকে স্টুডিওই রেকর্ডিং, ভাগ্যের চাকা ঘুরলো মিলনের

নিজস্ব প্রতিবেদন : মিলন কুমার, যার কাছে ট্রেনের কামরায় ছিল মঞ্চ। আর শ্রোতারা ছিলেন ট্রেনের যাত্রী। ভোরবেলা ট্রেনের হুইসেল বাজলেই কখনো বর্ধমান কাটোয়া, আবার কখনো ময়ূরাক্ষী এক্সপ্রেস (আগে ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার) ট্রেনের ভিড় কামরায় চেপে পড়তেন গান ফেরি করতে। যেখানে কখনো তিনি গাইতেন কেকে, কখনো কুমার শানু আবার কখনো কিশোর কুমারের গান।

দীর্ঘদিন ধরেই অভাব অনটনকে সঙ্গী করে হাসিমুখে এই ভাবেই এগিয়ে চলেছেন পূর্ব বর্ধমানের বর্ধমান এক নম্বর ব্লকের অন্তর্গত নিত্যানন্দপুরের মিলন কুমার। ছোট থেকে গানের প্রতি আসক্তি এবং বাবার কাছ থেকেই গান শিক্ষা নেওয়ার পর মিলন কুমারের কন্ঠে ধরা পড়ে অসাধারণ যাদু। তথাকথিত কোন গুরুর থেকে শিক্ষা না নিলেও তিনি যে এইভাবে একজন সঙ্গীতশিল্পী হয়ে উঠবেন তা অভাবনীয়।

এরই মধ্যে একদিন মিলন কুমারের গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাকে নিয়ে তোড়জোড় শুরু হয়। সোশ্যাল মিডিয়ার দর্শকরা ছাড়াও বিভিন্ন সংবাদমাধ্যম তার বাড়িতে পৌঁছে গেলে তাদের কাছে তিনি একটি স্বপ্নের কথা জানাতেন। সেই স্বপ্ন হলো অন্য আর পাঁচটা শিল্পীর মতোই বড় মঞ্চে জায়গা করে নেওয়া। এই স্বপ্নের পাশাপাশি তার মধ্যে আশা ছিল কোন না কোন একদিন ভাগ্যের চাকা ঘুরবে।

অবশেষে সেই ভাগ্যের চাকা ঘুরলো মিলন কুমারের। সম্প্রতি ভাইরাল হওয়ার পর একের পর এক স্টুডিও থেকে তাকে ডেকে পাঠানো হয় গান রেকর্ডিং করার জন্য। গান রেকর্ডিংয়ের জন্য তিনি বীরভূমের গোধূলি বেলা মিউজিক স্টুডিও থেকে বাঁকুড়ার বেঙ্গলি রিমিক্স মিউজিক স্টুডিও একাধিক জায়গায় ইতিমধ্যেই গান রেকর্ডিং করে ফেলেছেন। এই সকল গান রেকর্ডিংয়ের পাশাপাশি তার প্রথম স্টুডিওয় রেকর্ডিং করা ‘গান ওয়ালা মিলন কুমার’ ইতিমধ্যেই রিলিজ হয়েছে।

অন্যদিকে মিলন কুমারের কেবলমাত্র একটি গান রেকর্ডিং এবং তার রিলিজ হয়েই থেমে থাকছে না মিলন কুমারের কন্ঠ। আগামী কয়েক দিনের মধ্যেই একাধিক স্টুডিও রেকর্ডিং গান রিলিজ হতে চলেছে মিলন কুমারের কন্ঠে। এর আগে পর্যন্ত কেকে, কুমার শানু অথবা কিশোর কুমারের গান মিলন কুমারের কন্ঠে শোনার ক্ষেত্রে অভ্যস্ত থাকলেও এবার দর্শকরা একেবারে নতুন ধরনের এই সকল গান শুনতে পাবেন।

[ad_2]

Leave a Reply