ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ড্রেসিংরুমে টিম ইন্ডিয়ার হট্টগোল, জয় উদযাপনের সময় ঈশান কিষাণকে মারলেন চাহাল- রইল ভিডিও

ড্রেসিংরুমে টিম ইন্ডিয়ার হট্টগোল, জয় উদযাপনের সময় ঈশান কিষাণকে মারলেন চাহাল- রইল ভিডিও

[ad_1]

পোর্ট অফ স্পেনে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে তোলপাড় সৃষ্টি করেছে ভারত। আসলে এই হট্টগোল ছিল দ্বিতীয় ওয়ানডে ম্যাচে জয়ের উদযাপন। এই উদযাপনটি ছিল কারণ ভারত কেবল ম্যাচই জিতেনি, ২.০ ব্যবধানে ওয়ানডে সিরিজও জিতেছে।

এই জয়ে ভারতীয় দলের খেলোয়াড়রাও তাদের দক্ষতা দেখিয়েছেন। ড্রেসিংরুমে উদযাপন করা এই উদযাপন সেই পরিচয়ের সাক্ষী ছিল।ড্রেসিংরুমের প্রতিটি খেলোয়াড় এক ধরনের নাটকই দেখাচ্ছিলেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দলের অধিনায়ক শিখর ধাওয়ান নিজেই।

আমরা আপনাকে বলি যে ভারত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআইতে ২ বল বাকি থাকতে ২ উইকেটে জিতেছে। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ দল ৫০ ওভারে ৬ উইকেটে ৩১১ রান করে।

একই লক্ষ্য অর্জন করতে গিয়ে, ভারতীয় দল ৪৯.৪ ওভারে 8 উইকেট হারিয়ে ম্যাচ জিতেছে এবং সিরিজে ২.০ তে লিডও নিয়েছে। টিম ইন্ডিয়া তার ড্রেসিংরুমে ওডিআই সিরিজে একই জয় উদযাপন করেছে, যেখানে আপনি দলের সমস্ত খেলোয়াড়কে একই কাজ করতে দেখতে পাবেন।

শিখর ধাওয়ানের নেতৃত্বে তারা সবাই তাদের পেশী শক্তি দেখাচ্ছেন। ভারতীয় খেলোয়াড়দের উদযাপনের এই ভিডিও টিম ইন্ডিয়ার বেঞ্চ শক্তির ক্ষমতাও বলে দেয়। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়া বেশিরভাগ খেলোয়াড়ই এখনো তরুণ, যাদের এখনো অনেক ম্যাচ খেলার অভিজ্ঞতা নেই।



[ad_2]

Leave a Reply