ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দ্রাবিড় স্যার খুব টেনশনে ছিলেন- শ্রেয়াস আইয়ার দ্বিতীয় ওডিআইতে ভারতের জয়ের পরে ড্রেসিংরুমে রহস্য ফাঁস করলেন

দ্রাবিড় স্যার খুব টেনশনে ছিলেন- শ্রেয়াস আইয়ার দ্বিতীয় ওডিআইতে ভারতের জয়ের পরে ড্রেসিংরুমে রহস্য ফাঁস করলেন

[ad_1]

শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন দল ওডিআই সিরিজ জয়ের ফলে ভারতীয় দল দুটি ব্যাক-টু-ব্যাক গেমে ক্যারিবিয়ান দলকে পরাস্ত করেছে। যদিও এটি ত্রিনিদাদে একটি ব্যাপক দলগত প্রচেষ্টা ছিল, অলরাউন্ডার অক্ষর প্যাটেল তার ম্যাচ জয়ী নক দিয়ে শোটি চুরি করেছিলেন।

প্রথম ম্যাচটিও একটি রোমাঞ্চকর অবস্থায় শেষ হয়েছিল যখন ভারতীয় ফাইনাল ডেলিভারিতে জয়লাভ করে কারণ মোহাম্মদ সিরাজ 15 রান রক্ষা করে ভারতকে 1-0 তে এগিয়ে যেতে সাহায্য করে।

দ্বিতীয় ম্যাচেও মাঠের বাইরের পরিস্থিতি ছিল উত্তেজনাপূর্ণ। জয়ের পরে, শ্রেয়াস আইয়ার প্রকাশ করেছিলেন যে কীভাবে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় তার আসনের প্রান্তে ছিলেন যখন খেলাটি শেষের কাছাকাছি ছিল এবং মাঠে খেলোয়াড়দের বার্তা দিতে থাকে।

এটা মজা ছিল, সৎ হতে. আমরা সবাই একসাথে বসেছিলাম, এবং রাহুল (দ্রাবিড়) স্যার খুব টেনশনে পড়েছিলেন; সে ধারাবাহিকভাবে বার্তা দিয়ে যাচ্ছিল, দ্বিতীয় ওয়ানডেতে জয়ের পরে আইয়ার বলেছিলেন।

“আমি মনে করি অনেক খেলোয়াড় সেখানে সত্যিই ভাল আবেগ দেখিয়েছিল এবং চাপের পরিস্থিতিতে খুব শান্ত এবং কম্পোজ করেছিল। এবং যেহেতু আমরা ইদানীং অনেক ম্যাচ খেলেছি, আমি মনে করি আমরা ইতিমধ্যে এই সমস্ত আবেগ দেখেছি।

এটা আমাদের জন্য অন্য খেলা ছিল। আমি মনে করি আমরা খুব ভালো করেছি, বিশেষ করে অক্ষর, যেভাবে সে আজ শেষ করেছে। এটি একটি অসামান্য নক ছিল, তিনি আরও বলেছিলেন।

এটি একটি গুরুত্বপূর্ণ অংশীদারিত্ব ছিল। আমরা পর পর দুটি উইকেট হারিয়েছি। আমরা ৩ উইকেটে ৬০ ছিলাম (৭৯/৩), এবং সেখান থেকে আমাদের পুনর্নির্মাণ করতে হয়েছিল। সঞ্জু ভিতরে এসে স্পষ্টতই অনেক অভিপ্রায় দেখিয়েছে। আগে থেকেই ব্যাটিং করছিলাম।

আমি প্রায় 20 বল মোকাবেলা করেছি এবং ১৫ রানে ব্যাট করছিলাম। আমি জানতাম যে আমি কী করতে যাচ্ছি, এবং সঞ্জু একই সময়ে, কয়েকটি বল মোকাবেলা করেছিল এবং তারপর সে স্পিনারদের পিছনে চলে গিয়েছিল।

তিনি তাদের দুটি ছক্কা মেরেছিলেন, এবং হঠাৎ, গতি আমাদের দিকে সরে যায়। সেখান থেকে, আমরা অংশীদারিত্ব গড়ে তুলি এবং গতিকে এগিয়ে নিয়ে যাই,”স্যামসনের সাথে তার অংশীদারিত্ব সম্পর্কে এই প্রবল ব্যাটার বলেছেন।

[ad_2]

Leave a Reply