ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তরুণ ভক্ত কোহলিকে দেখে চিকৎকার করে বলে ওঠেন, ‘আমি পাকিস্তান থেকে এসেছি, ভক্তের অনুরোধ রাখলেন কোহলি

[ad_1]

এশিয়া কাপে ভারত-পাকিস্তানের বারুদে ম্যাচের মঞ্চ প্রস্তুত। রবিবার চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল মুখোমুখি হচ্ছে দুবাইয়ে। মাঠের লড়াইয়ের আগে মাঠের বাইরে কিন্তু ‘সম্প্রীতির’ এক উজ্জ্বল দৃশ্য দেখা গেলো। পাকিস্তানি এক ভক্তের অনুরোধ রাখলেন বিরাট কোহলি।

সাবেক ভারতীয় অধিনায়কের পাকিস্তানি ভক্ত আছেন অনেক। এক ভক্তের গোটা ঘর প্রতিবেশী দেশের সেরা ক্রিকেটারের ছবিতে ভরা থাকার খবর খুব বেশি পুরনো হয়নি। এবার আরেক পাকিস্তানি ভক্ত শুধুমাত্র তার সঙ্গে ছবি তোলার জন্য পাকিস্তান থেকে দুবাইয়ে গিয়েছেন! ওই ভক্তের ছবি তোলার আবদার শুরুতে রাখেননি কোহলি; তবে যখন জানতে পারেন তিনি পাকিস্তান থেকে এসেছেন, ঘুরে এসে ঠিকই ছবি তুলেছেন ফর্ম খুঁজে বেড়ানো ভারতীয় ব্যাটার।

দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে অনুশীলন করেছে ভারতীয় দল। অনুশীলন শেষে মাঠ থেকে বেরিয়ে টিম বাসের দিকে যাচ্ছিলেন কোহলি। ওই সময়ই এক তরুণ তার পেছনে ছুটতে থাকেন। নিরাপত্তাকর্মীরা অবশ্য আগেই আটকে দেয় ছেলেটিকে। কোহলিও সেদিকে নজর না দিয়ে এগিয়ে যাচ্ছিলেন। ওই সময়ই তরুণ ভক্ত চিকৎকার করে বলে ওঠেন, ‘আমি পাকিস্তান থেকে এসেছি। এখানে এসেছি শুধু আপনার সঙ্গে ছবি তুলতে।’ এরপর কোহলি ঘুরে এসে পাকিস্তানি ভক্তের সঙ্গে সেলফি তোলেন।

প্রিয় ক্রিকেটারের সঙ্গে ছবি ‍তুলতে পেরে বেজায় খুশি মোহাম্মদ জিবরান নামের ওই ভক্ত। পাকটিভির ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওতে এই তরুণ জানিয়েছেন, তিনি এসেছেন লাহোর থেকে। কোহলির সঙ্গে ছবি তোলার অনুভূতি প্রকাশ করেছেন তিনি এভাবে, ‘আমি পৃথিবীর আর কারও ভক্ত নই। আমি শুধু বিরাট কোহলির ভক্ত। পাকিস্তান থেকে এসেছি এই আশায় যে কোহলির সঙ্গে ছবি তুলতে পারবো। গোটা একটা মাস আমি এই মুহূর্তটার অপেক্ষায় ছিলাম। আজ সেই সুযোগটা হলো।’

পাকিস্তানি ভক্তের দাবি মিটিয়েছেন কোহলি। তবে মাঠে দুর্দান্ত ক্রিকেট খেলে ভারতীয় ভক্তদের দাবি মেটানোর ব্যাপারও তো থাকছে। ফর্মহীন কোহলি নিজেও এশিয়া কাপের মঞ্চে নিজেকে ফিরে পেতে মরিয়া।

[ad_2]

Leave a Reply