ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অনন্য এক দৃষ্টান্ত স্থাপন ভারতীয় ক্রিকেটারদের, দুবাইয়ে শাহীনদের খোঁজখবর নিলেন কোহলি, চাহাল,পান্টরা, জয় করলেন কোটি ভক্তের হৃদয়

[ad_1]

চোটের কারণে এশিয়া কাপ খেলা হচ্ছে না পাকিস্তানি পেসার শাহীন শাহ আফ্রিদির। আগামী ২৮ আগস্ট ভারতের বিপক্ষে বহুল প্রতীক্ষিত ম্যাচ দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করবে পাকিস্তান। দুই দলের সর্বশেষ দেখা হয়েছিল ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, যেখানে পাকিস্তান পেয়েছিল ১০ উইকেটের জয়। ভারতের বিপক্ষে ঐতিহাসিক সেই জয়ে বড় ভূমিকা ছিল শাহীনের।

এশিয়া কাপে তার অনুপস্থিতি তাই ভারতের জন্য একটু স্বস্তিদায়ক খবরই বটে। তবে মাঠের দ্বৈরথ ভুলে ক্রিকেটাররা যে বন্ধু, সেই দৃশ্যই ফুটে উঠল এশিয়া কাপের ভেন্যু দুবাইয়ে। মাসখানেক আগে মোহাম্মদ রিজওয়ান বলেছিলেন, মাঠের বাইরে ভারতীয় ও পাকিস্তানি ক্রিকেটাররা ভাইয়ের মতো। সেই কথাকে সত্যি করে বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল, রিশভ পান্টরা এবার শাহীনের খোঁজখবর নিলেন, জয় করলেন কোটি ক্রিকেট ভক্তের হৃদয়।

ইঞ্জুরির কারণে দল থেকে ছিটকে গেলেও শাহীন এশিয়া কাপ জুড়ে দলের সাথেই থাকবেন। অধিনায়ক বাবর আজমের অনুরোধে থাকছেন দলের অনুশীলনেও। সতীর্থরা যখন অনুশীলনে ব্যর্থ, তখন শাহীন এক কোণে বসে ছিলেন। এ সময় ভারতের ক্রিকেটাররা একই মাঠে অনুশীলন করতে আসেন।

শাহীনকে দেখেই তার দিকে ছুটে আসেন ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। শাহীনকে আলিঙ্গন করে তার খোঁজখবর জানতে চান। একটু পর আসেন বিরাট কোহলিও। শাহীনের কাছে চোটের খবর জানতে চান তিনি, জানতে চান কবে শাহীন মাঠে ফিরবেন। একে একে লোকেশ রাহুল, রিশভ পান্টরা শাহীনের কাছে এসে তার খোঁজখবর নেন। চোট নিয়ে উদ্বেগ প্রকাশ করলে শাহীন তাদের আশ্বস্ত করেন, আগামী বিশ্বকাপে মঠে দেখা যাবে তাকে।

পায়ে সাপোর্ট লাগানো অবস্থায় শাহীনকে দেখে ভারতীয় ক্রিকেটারদের মতো উদ্বিগ্ন তার সমর্থকরাও। আপাতত তিনি ৬ সপ্তাহের বিশ্রামে রয়েছেন, যার ৫ সপ্তাহ এখনও বাকি। পূর্ণাঙ্গ বিশ্রামের নির্দেশনা পেয়েও দলকে সমর্থন যোগাতে শাহীন রয়ে গেছেন এশিয়া কাপের বহরে। তিনি মাঠের বাইরে ছিটকে গেলে বদলি ক্রিকেটার হিসেবে তরুণ পেসার মোহাম্মদ হাসনাইনকে দলে ভেড়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ড।

[ad_2]

Leave a Reply