ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তৃতীয় ওয়ানডেতে ভারতের এই দুই দৃঢ়চেতা ভয়ংকর ইনিংস শুরু করবেন, চমক দিয়ে বড় দায়িত্বে থাকবে এই খেলোয়ারের

তৃতীয় ওয়ানডেতে ভারতের এই দুই দৃঢ়চেতা ভয়ংকর ইনিংস শুরু করবেন, চমক দিয়ে বড় দায়িত্বে থাকবে এই খেলোয়ারের

[ad_1]

ভারতীয় দলের দ্বারা সিরিজ দখল করার পরে, এখন ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচ 27 জুলাই 2022 বুধবার কুইন্স পার্ক ওভালে খেলা হবে। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টায়। তিন ম্যাচের সিরিজে ২-০ তে এগিয়ে রয়েছে ভারতীয় দল। দ্বিতীয় ওডিআই ম্যাচে, ভারতীয় দল অক্ষর প্যাটেলের দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে 2 উইকেটে জিতেছে।

একই সঙ্গে, এখন ভারতীয় দলের লক্ষ্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওডিআই জিতে ক্লিন সুইপ করা। এমন পরিস্থিতিতে তৃতীয় ওয়ানডেতে ভারতীয় দলের ওপেনিং জুটি কেমন হতে পারে? আসুন জেনে নিই।

WI vs IND: ফাইনাল ম্যাচে, এই দুই দৃঢ়চেতা ইনিংস শুরু করবেন
টিম ইন্ডিয়া থেকে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে ইনিংস খুলতে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান এবং শুভমান গিল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে দুই ব্যাটসম্যানের জুটি ছিল ১১৯ রানের। একই সময়ে দ্বিতীয় ওয়ানডেতে ধাওয়ান তার উইকেট হারান।

তবে তৃতীয় ও শেষ ওয়ানডেতে দুই ব্যাটসম্যানেরই দারুণ শুরুর সুযোগ থাকবে। একই সময়ে, শিখর ধাওয়ানের কথা যদি বলি, তাহলে প্রায় আট মাস পর ওডিআই দলে ফিরেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ম্যাচে 97 রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন শিখর ধাওয়ান। অধিনায়ক হিসেবে দলে ভালো করছেন তিনি।

একই সঙ্গে তার সঙ্গী হিসেবে অপর প্রান্ত থেকে ইনিংস ওপেন করবেন শুভমান গিল। ভারতীয় ক্রিকেট দলের টেস্ট এবং ওয়ানডে ফরম্যাটে রোহিত শর্মার পর গিলই একমাত্র ওপেনার, যিনি দীর্ঘ ফরম্যাট খেলার জন্য পরিচিত। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও গিল 64 রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং দ্বিতীয় ওয়ানডেতে তার ব্যাট থেকে 43 রান আসে।

WI বনাম IND: ভারতীয় দলের সম্ভাব্য প্লেয়িং-11
শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, মোহাম্মদ সিরাজ, আভেশ খান।

[ad_2]

Leave a Reply