ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তোলপার ক্রিকেটবিশ্ব ৪,৪,৪,৪,৪,১ ডেভিড উইলিকে তুলোধুনা করে এক ওভারে ২১! (ভিডিও)

তোলপার ক্রিকেটবিশ্ব ৪,৪,৪,৪,৪,১ ডেভিড উইলিকে তুলোধুনা করে এক ওভারে ২১! (ভিডিও)

[ad_1]

ইংল্যান্ডকে ২৫৯ রানে অলআউট করার পর ব্যাট করতে নেমে গত ম্যাচের নায়ক টপলির সামনে আরও একবার বেকায়দায় পড়ে ভারতীয় টপ অর্ডার। রোহিত শর্মা এবং বিরাট কোহলি ১৭ রান করে আউট হন। এই সিরিজের তিনটি ম্যাচেই বড় কিছু করে দেখাতে ব্যর্থ ধাওয়ান।

তিনি আউট হন মাত্র এক রানে। কিন্তু তারপর খেলা ঘুরিয়ে দেন রিশভ পন্থ ও হার্দিক পান্ডিয়া। তাদের কুড়ি ওভারে ১৩৩ রানের পার্টনারশিপ ইংল্যান্ডকে ম্যাচ থেকে ছিটকে দেয়। হার্দিক পান্ডিয়া যখন ৫৫ বলে ৭২ রান করে আউট হলেন তখন ভারতের জয় কেবল সময়ের অপেক্ষা।

গ্ল্যান্ড এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি (ENG বনাম IND) ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড মাঠে খেলা হয়েছিল যেখানে ভারত ম্যাচটি 5 উইকেটে জিতেছিল, সিরিজ 2-1 ব্যবধানে জিতেছিল।

ঋষভ পান্তের সেঞ্চুরির কারণে এই ম্যাচে ভারত জিততে পেরেছে। ম্যাচ চলাকালীন আক্রমনাত্মক ব্যাটিং করেন পান্ত। ডেভিড উইলির এক ওভারে টানা ৫টি চার মেরে ব্রিটিশদের অবস্থা পাতলা করে দেন তিনি।

ইংল্যান্ড এবং ভারতের মধ্যে খেলা শেষ ওডিআই ম্যাচে (ENG বনাম IND) সীমিত ওভারের ফরম্যাটে ঋষভ পন্ত তার ক্যারিয়ারের সেরা ইনিংস খেলেছিলেন। পান্ত এক বাঁদিকে একাই ছিলেন, যার কারণে তিনি 125 রানের অপরাজিত ইনিংস খেলেন এবং টিম ইন্ডিয়াকে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে দেন।

তার ইনিংস চলাকালীন, তিনি ডেভিড উইলিকে তার লক্ষ্যে নিয়ে প্রচুর তোলপাড় সৃষ্টি করেছিলেন। ৪২তম ওভারে বোলিং করতে আসা ডেভিড উইলিকে টানা ৫টি চার মেরেছিলেন পান্ত। মাঠের প্রতিটি কোণায় এই ওভারে বল পাঠালেন তিনি, এই ওভারের ভিডিওটিও দেখতে পারেন।

ইংল্যান্ড এবং ভারতের মধ্যে খেলা শেষ ওডিআই ম্যাচে (ENG বনাম IND), ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার পক্ষে শক্তিশালী সেঞ্চুরি করেছিলেন। ১০৬ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। পন্ত এই ম্যাচে 113 বল মোকাবেলা করেন এবং 16 চার এবং 2 ছক্কার সাহায্যে 125 রানে অপরাজিত থাকেন, যার পরে তিনি ম্যাচের সেরা নির্বাচিত হন।

আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (ENG বনাম IND), অধিনায়ক রোহিত শর্মা টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রথমে ব্যাট করে জস বাটলারের অর্ধশতক ইনিংসের ভিত্তিতে ইংল্যান্ডের দল 45.5 ওভারে 259 রান করে এবং ভারতকে জয়ের জন্য 260 রানের লক্ষ্য দেয়। জবাবে হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি ও ঋষভ পান্তের সেঞ্চুরির ভিত্তিতে 42.1 ওভারে 5 উইকেট হারিয়ে 261 রান করে টিম ইন্ডিয়া।



[ad_2]

Leave a Reply