ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের বিপক্ষে বিধ্বংসী পরাজয়ে হতাশায় মুখ খুললেন জস বাটলার, দিলেন অবাক করা তথ্য

ভারতের বিপক্ষে বিধ্বংসী পরাজয়ে হতাশায় মুখ খুললেন জস বাটলার, দিলেন অবাক করা তথ্য

[ad_1]

ইংল্যান্ড এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড মাঠে খেলা হয়েছিল, যেখানে ভারত ম্যাচটি 5 উইকেটে জিতেছিল, সিরিজ 2-1 ব্যবধানে জিতেছিল। ভারতের বিপক্ষে এই বিধ্বংসী পরাজয়ে খুবই হতাশ ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার।

চলুন জেনে নেওয়া যাক এই পরাজয়ে কী বললেন তিনি ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার ভারতের বিপক্ষে বিধ্বংসী পরাজয়ের বিষয়ে বলেছেন যে তার দল কম স্কোর করেছে কিন্তু ইংল্যান্ড ভালো শুরু করেছে। দলটি এখন পর্যন্ত ভালো পারফর্ম করতে পারেনি। একই সঙ্গে তিনি এটাও বলেছেন যে তিনি একজন অভিজ্ঞ ক্রিকেটার পাশাপাশি একজন তরুণ অধিনায়ক।

জস বাটলার বলেছেন,

“আমি মনে করি আমরা একটি ছোট স্কোর করেছি। আমাদের একটা ভালো শুরু দরকার ছিল এবং আমরা সেটা বল হাতে পেয়েছিলাম। এবং এই ধরনের একটি শুরু পেতে এটি দুর্দান্ত ছিল। আমরা সুযোগ তৈরি করেছিলাম কিন্তু দুইজন খেলোয়াড় আমাদের কাছ থেকে ম্যাচ কেড়ে নিয়েছিল, যখন আমরা ম্যাচ হেরেছিলাম। গ্রীষ্মের মৌসুমে আমরা আমাদের সেরা পারফরম্যান্স দিতে পারিনি।”

রিস টপলি সম্পর্কে তিনি বলেন,

“সে একজন দুর্দান্ত খেলোয়াড়। তাদের পারফরম্যান্স দেখে খুশি। টি-টোয়েন্টিতে ম্যান অব দ্য ম্যাচও হয়েছেন। এটি একটি কঠিন প্রোগ্রাম হয়েছে. হয়তো তাদের মনোযোগ প্রয়োজন। আপনি যদি ভালো খেলোয়াড়দের সুযোগ দেন, তারা আপনাকে আঘাত করবে।”

জস বাটলার আরও বলেন,

পান্ডিয়ার অর্ধেক স্টাম্পিংয়ের সুযোগ ছিল। আমরা যদি আমাদের সুযোগ গ্রহণ করতাম, তাহলে আমরা খেলাটা ধরে রাখতে পারতাম। সত্যি কথা বলতে, আমি এটা (অধিনায়কত্ব) একেবারেই ভালো দেখতে পেয়েছি।

একটি সুযোগ মিস করলেও অধিনায়কত্বের সাথে এর কোনো সম্পর্ক আছে বলে মনে করবেন না। আমি একজন অভিজ্ঞ ক্রিকেটার কিন্তু একজন তরুণ অধিনায়ক। রাশ (রশিদ) সম্ভবত আমাদের দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় দীর্ঘদিন ধরে। তাকে স্বাগত জানানোর জন্য উন্মুখ।”

ম্যাচের অবস্থা এমনই ছিল আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (ENG বনাম IND), অধিনায়ক রোহিত শর্মা টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রথমে ব্যাট করে, জস বাটলারের অর্ধশতক ইনিংসের ভিত্তিতে ইংল্যান্ড দল 45.5 ওভারে 259 রান করে এবং ভারতকে জয়ের জন্য 260 রানের লক্ষ্য দেয়। জবাবে হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি ও ঋষভ পান্তের সেঞ্চুরির ভিত্তিতে 42.1 ওভারে 5 উইকেট হারিয়ে 261 রান করে টিম ইন্ডিয়া।

[ad_2]

Leave a Reply