ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তোলপাড় ক্রিকেটবিশ্ব: বেপরোয়া গাড়ি চালানোর সময় অটোরিকশায় ধাক্কা দিয়ে গ্রেপ্তার ইশান কিশান, আহত বেশ কয়েকজন

[ad_1]

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপজ্জনক খেলোয়াড় এবং ভারতীয় ব্যাটসম্যান ইশান কিশান আইপিএলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে জায়গা করে নিয়েছেন। ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত।

ভারতীয় দলকে এক নজরে দেখলে বোঝা যাবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে পারেন ইশান কিষান।

একবার গাড়ি দুর্ঘটনার কারণে ভিড়ের কবলে পড়তে হয়েছিল ইশান কিষাণকে। ইশান কিষাণ একটি গাড়ি দুর্ঘটনার কারণে গ্রেপ্তার হন। সেই সময় ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক ছিলেন ইশান। প্রকৃতপক্ষে, ইশান তার দ্রুতগামী গাড়িটি একটি অটোরিকশায় ধাক্কা দিয়ে ফেলেন।

এরপর রিকশায় বসা অনেকেই আহত হন। ইশানের এই কাজের জন্য তাকে গ্রেফতার করেছে পাটনা পুলিশ। অটোরিকশার সঙ্গে ইশানের গাড়ির সংঘর্ষের সঙ্গে সঙ্গে সেখানে ভিড় জমে যায় এবং

ধস্তাধস্তি শুরু করেন ঈশান কিষাণ। সেই লড়াইয়ে ঈশানকে প্রচুর মারধর করা হয় ও রক্তাত্ব হন এ তারকা । পরে পুলিশ বিষয়টি মিমাংসা করে। এই সময় ঈশানের সঙ্গে আরও অনেককে গ্রেপ্তার করে পুলিশ।এমন কান্ডে সেদিন তুমুল উত্তেজনা বিরাজ করেছিল পুরো ক্রিকেটবিশ্বে।

ইশান কিষাণ নিমিষেই ম্যাচ ঘুরিয়ে দিতে পারদর্শী। লেফট-রাইট কম্বিনেশন দেখে, টিম ইন্ডিয়াতে ওপেনার হিসেবে কিষাণকে সুযোগ দেবেন অধিনায়ক শিখর ধাওয়ান। টিম ইন্ডিয়াকে উইকেটকিপিংয়ের বিকল্পও দিয়েছেন ইশান কিষাণ।

[ad_2]

Leave a Reply