ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দেশের জন্য নিজের ফিফটি জলাঞ্জলি দিলেন কোহলি, জয় করে নিলেন ভক্তদের মন

[ad_1]

দক্ষিণ আফ্রিকার দল বর্তমানে ভারত সফরে রয়েছে যেখানে তাদের ৩ টি টি-টোয়েন্টি ম্যাচ এবং ৩ টি ওয়ানডে ম্যাচ খেলতে হবে এবং এই সিরিজটি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শেষ সিরিজ যেখানে উভয় দলই তাদের প্লেয়িং ১১ সংশোধন করতে চায়।

ভারত এই ম্যাচে প্রথমে ব্যাট করে এবং রোহিত শর্মা এবং কেএল রাহুল দুর্দান্ত জুটি গড়ে ভারতকে দুর্দান্ত শুরু এনে দেয়।

রোহিত শর্মা ৪৩ রান করেন অভি কেএল রাহুল দ্রুত খেলে তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন এবং মোট ৫৫ রান করেন এবং ভারত খুব বড় স্কোরের দিকে এগিয়ে যায়।

এর পরে তিনি আউট হন এবং তার আউট হওয়ার পরে, সূর্যকুমার যাদব ব্যাট করতে আসেন এবং তিনি আজ আসার সাথে সাথে খুব দ্রুত ব্যাট করেন এবং মাত্র ১৮ বলে হাফ সেঞ্চুরি করেন এবং দুর্দান্ত উপায়ে ইনিংসটিকে এগিয়ে নেন।

তিনি আজ টি-টোয়েন্টি ক্রিকেটে তার ১০০০ রান পূর্ণ করেছেন এবং তিনি ৩১ ইনিংসে এই কীর্তিটি সম্পন্ন করেছেন এবং এটি করা ভারতের তৃতীয় সর্বোচ্চ খেলোয়াড় তিনি।

যাইহোক, এর পরে কোহলিও আজ একটি আশ্চর্যজনক ইনিংস খেলেন, যার পরে তিনিও আজ ৪৯ রান করেছেন এবং তিনি ভারতের ইনিংসটি দুর্দান্তভাবে পরিচালনা করেছেন।

কিন্তু শেষ ওভারে ফিফটি পূর্ণ করতে পারেননি তিনি। সেই ওভারে দীনেশ কার্তিক শুরু থেকে শেষ পর্যন্ত ব্যাট করেন এবং সেই ওভারে ১৮ রান করেন এবং কার্তিক ১৭ রান করেন।

যাইহোক, এর পরে, ইনিংস শেষ করার পরে, কার্তিক কোহলির কাছে ক্ষমা চেয়েছিলেন কারণ তিনি কোহলিকে স্ট্রাইক দিতে পারেননি।

[ad_2]

Leave a Reply