ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দ্বিতীয় টি-২০তে একাধিক পরিবর্তন নিয়ে আরও শক্তিশালী হয়ে মাঠে নামবে ভারত! দেখুন একাদশঃ

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির শুরুটা ভাল হল না ভারতের।মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বড় রান করেও হারতে হল রোহিত শর্মাদের। প্রথমে ব্যাট করে ২০৮ রান করল ভারত। ছন্দে ফিরলেন লোকেশ রাহুল। ৫৫ রান করলেন তিনি।

শেষ দিকে বিধ্বংসী ব্যাটিং করলেন হার্দিক পাণ্ড্য। মাত্র ৩০ বলে ৭১ রান করে অপরাজিত থাকলেন তিনি। টি-২০ ক্যারিয়ারে প্রথমবারে ওপেনিং করতে নেমেই বাজিমাত করেছেন ক্যামেরন গ্রিন।

৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলে অস্ট্রেলিয়াকে কক্ষপথে রাখলেও হঠাৎই পথ হারায় সফরকারীরা। তবে শেষে দিকে ঝড় তুলে অজিদের জেতান ম্যাথু ওয়েড। ব্যর্থ ভারতীয় বোলাররা। অক্ষর পটেল ছাড়া কোনও বোলারই দাগ কাটতে পারলেন না।

হার্শার প্যাটেলের এক ওভারে তিন ছক্কায় ২২ রান তুলে নিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নেন ওয়েড এবং টিম ডেভিড। তার ফলে হেরেই মাঠ ছাড়তে হল রোহিত শর্মাদের। ২০৯ রানের লক্ষ্য তাড়ায় ৪ উইকেটের জয়ে সিরিজে ১-০তে এগিয়ে গেল অস্ট্রেলিয়া।

ডেভিড ১৮ রানে ফিরলেও ছয়টি চারও দুটি ছক্কায় ২১ বলে ৪৫ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন ওয়েড। ভারত-অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলা হবে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, নাগপুরে।

এই ম্যাচে ভারতের একাদশে ৩টি পরিবর্তন আসতে পারে। একাদশে কার্তিকের পরিবর্তে আসবে ঋষভ পান্থ। এই পরিবর্তন হওয়ার প্রধান কারন কার্তিকের DRS নিয়ে চরম ভুল বোঝাবুঝি।

মোহালিতে কার্তিক স্টাম্পের পিছনে তার কাজ ঠিকমত করতে না পাড়ায় একাদশ থেকে বাদ পড়বে।২য় ম্যাচে ফিরবে জাসপ্রিত বুমরাহ তাই একাদশ থেকে বাদ পরবে টি২০ বিশ্ব কাপে না থাকা উমেশ যাদব। হার্শার প্যাটেলের জায়গায় একাদশে ফিরবেন আর এক আলরাউন্ডার দীপক চাহার।

ভারতের সম্ভব্য একাদশঃ
ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, ঋষভ পান্থ (w),দীপক চাহার অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল

[ad_2]

Leave a Reply