ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রথম টি-টোয়েন্টিতে অনুশীলনের সময় চোট পাওয়া জসপ্রিত বুমরাহও টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন

[ad_1]

আমাদের জানিয়ে দেওয়া যাক যে জসপ্রিত বুমরাহ এই ম্যাচে দলে খেলার সুযোগ পাননি, অনুশীলন ম্যাচে চোটের কারণে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে, যা টুইটের মাধ্যমে বিসিসিআইও জানিয়েছে। একই সঙ্গে জাসপ্রিত বুমরাহের জায়গায় দলে নেওয়া হয়েছে দীপক চাহারকে।

আসলে, টিম ইন্ডিয়া এবং দক্ষিণ আফ্রিকার (IND বনাম SA) মধ্যে তিন ম্যাচের T20 সিরিজের প্রথম ম্যাচটি আজ থেকে অর্থাৎ 28 সেপ্টেম্বর থেকে তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড মাঠে খেলা হবে।

যেখানে এই ম্যাচের আগে টস প্রক্রিয়ায় রোহিত শর্মা টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন। একইসঙ্গে এই ম্যাচে আনফিট থাকায় দলের বাইরে রয়েছেন জসপ্রিত বুমরাহ। আসলে, ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে অনুশীলন ম্যাচে বুমরাহ চোট পেয়েছিলেন, যার কারণে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে টিম ইন্ডিয়া এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পিঠের ব্যথার কারণে দলের বাইরে ছিলেন জসপ্রিত বুমরাহ।

এমন পরিস্থিতিতে তার জায়গায় দলে জায়গা পেয়েছেন ফাস্ট বোলার দীপক চাহার। আসলে, দীপক চাহার দলে ফেরার পর ভক্তরা খুব খুশি। একই সময়ে, দীপক নতুন বলে উইকেট নেওয়ার ক্ষেত্রেও একজন বিশেষজ্ঞ, তাই এই ম্যাচে তিনি কীভাবে পারফরম্যান্স করতে সক্ষম হন তা দেখা খুব আকর্ষণীয় হবে।

প্রথম টি-টোয়েন্টিতে অনুশীলনের সময় চোট পাওয়া জসপ্রিত বুমরাহও টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন যদি গুরুতর চোট হয়।

[ad_2]

Leave a Reply