ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ফের দেশের জার্সি গায়ে ফ্লপ শ্রেয়াস, পার্নেল ম্যাজিকে হলেন কুপোকাত (দেখুন ভিডিও)

ফের দেশের জার্সি গায়ে ফ্লপ শ্রেয়াস, পার্নেল ম্যাজিকে হলেন কুপোকাত (দেখুন ভিডিও)

[ad_1]

মঙ্গলবার ইন্দোরে আনুষ্ঠিত হচ্ছে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ। এ দিন টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ভারতীয় দল। তবে সিদ্ধান্তটি বুমেরাং হয়ে যায় ভারতের জন্য।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে মারকুটে ব্যাটিং করে ৩ উইকেটের বিনিময়ে ২২৭ রান করে দক্ষিণ আফ্রিকা দল। প্রোটিয়াদের হয়ে এই ম্যাচে ব্যাট হাতে ‘হিরো’ হয়ে যান সিরিজের প্রথম দুই ম্যাচে ফ্লপ হওয়া রিলে রুসো।

এ দিন, তার কেরিয়ারের প্রথম টি-২০ আন্তর্জাতিক সেঞ্চুরিটি করেন তিনি। রুসো দুরন্ত ব্যাটিং করে মাত্র ৪৮ বলে শতরানটি পূর্ণ করেন। রুসোর পাশাপাশি এ দিন দক্ষিণ আফ্রিকা ইনিংসকে এগিয়ে নিয়ে যান কুইন্টন ডি কক। ডি কক ৬৪ রান করেন।

সিরিজের এই তৃতীয় লড়াইয়ে টিম ইন্ডিয়ার বোলারদের একপ্রকার উড়িয়েই দেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। উমেশ যাদব ও দীপক চাহার ছাড়া কেউই উইকেটের মুখ দেখতে পারেননি। বল হাতে পুরোই ফ্লপ করেন রবিচন্দ্রন অশ্বিন, হর্ষাল প্যাটেলের মতো বোলাররা।

সব মিলিয়ে এ দিন প্রথমে ব্যাট করে ২২৭ রান করে দক্ষিণ আফ্রিকা। এমন একটা বড় রান তাড়া করতে নেমে ভারতের দরকার ছিল বড় জুটি। এ দিন অবশ্য ভারতের টপ আর্ডারের ব্যাটসম্যানরা তেমনটা কিছুই করে দেখাতে পারেননি। শূন্য রানে কাগিসো রাবাদার বলে উইকেট হারান রোহিত শর্মা। এরপর ব্যর্থ হন শ্রেয়াস আইয়ারও। মাত্র ৪ রান করে আউট হয়ে যান তিনি।



[ad_2]

Leave a Reply