ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহ-এর রেশ না কাটতেই টিম-ইন্ডিয়ায় বড় ধাক্কা, চোটের কারণে দল থেকে বাদ পরছেন আরও এক আত্মঘাতী বোলার, হতাশায় উদ্বেগ প্রকাশ ভক্তদের

বুমরাহ-এর রেশ না কাটতেই টিম-ইন্ডিয়ায় বড় ধাক্কা, চোটের কারণে দল থেকে বাদ পরছেন আরও এক আত্মঘাতী বোলার, হতাশায় উদ্বেগ প্রকাশ ভক্তদের

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকা বর্তমানে হোলকার ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে একে অপরের সাথে লড়াই করছে। ভারত ইতিমধ্যেই সিরিজ জিতেছে, এই পরিপ্রেক্ষিতে টিম ম্যানেজমেন্ট মৃত রাবারের জন্য একাদশে অন্তত কয়েকটি পরিবর্তন করবে বলে আশা করা হয়েছিল।

টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেওয়ার পর, রোহিত শর্মা ফাইনাল খেলার জন্য ভারতের প্লেয়িং ইলেভেন সম্পর্কে সমর্থকদের আপডেট করেন। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি ও কেএল রাহুলের মতো সিনিয়র ব্যাটারদের। যাইহোক, যেটি সবাইকে অবাক করে দিয়েছিল তা হল একাদশে আরশদীপ সিংয়ের অনুপস্থিতি।

ভারতীয় অধিনায়ক, রোহিত শর্মা টসে প্রকাশ করেছেন যে বাঁহাতি পেসারের পিঠে কিছু সমস্যা রয়েছে তবে এটি খুব গুরুতর নয় বলেও যোগ করেছেন।

“আমরা প্রথমে মাঠে নামব। এটি একটি খুব উচ্চ স্কোরিং গ্রাউন্ড, আমি মনে করি পিচ খুব বেশি পরিবর্তন হবে না আমাদের সামনে কী লক্ষ্য রয়েছে তা জেনে খুব ভাল লাগছে। আমাদের জন্য তিনটি পরিবর্তন, রোহিত এবং কেএল আউট, এবং আরশদীপ তার পিঠে কিছু সমস্যার জন্য বাদ পড়েছেন। এটি সতর্কতামূলক, গুরুতর কিছু নয়।

আমরা শ্রেয়াস আইয়ার, উমেশ যাদব এবং সিরাজকে পেয়েছি। আমরা নিজেদেরকে চ্যালেঞ্জ করতে চাই, উন্নতি করতে চাই এবং একইভাবে ব্যাটিং চালিয়ে যেতে চাই, “রোহিত শর্মা বলেছেন।

জসপ্রিত বুমরাহ ইতিমধ্যেই 2022 বিশ্বকাপ থেকে বাদ পড়ায়, আরশদীপ সিংয়ের চোট দলের জন্য আরেকটি বড় উদ্বেগের কারণ হতে পারে। ভক্তরা টুইটারে একই বিষয়ে তাদের উদ্বেগ প্রকাশ করেছেন। এখানে কিছু উল্লেখযোগ্য প্রতিক্রিয়ার দিকে নজর দেওয়া হল:



[ad_2]

Leave a Reply