ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে বদলা নিতে অনুরোধ ভারতীয় সমর্থকদের

বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে বদলা নিতে অনুরোধ ভারতীয় সমর্থকদের

[ad_1]

এবারের টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। এই ম্যাচটি দিওয়ালির ঠিক একদিন আগে অর্থাৎ ২৩ অক্টোবর আয়োজন করা হচ্ছে।

বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে ভারতীয় ক্রিকেট দল। তবে আর সপ্তাহদুয়েক পরে অস্ট্রেলিয়ায় আয়োজিত টি-২০ বিশ্বকাপে খেলতে নামবে টিম ইন্ডিয়া। আর আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচটা খেলতে হবে ভারতকে।

আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে ভারত এবং পাকিস্তানের মধ্যে মহারণের আয়োজন করা হয়েছে। দুই দেশের ক্রিকেট সমর্থকেরাই এই ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

আসন্ন টি-২০ বিশ্বকাপের সরাসরি সম্প্রচার স্বত্ত্ব স্টার স্পোর্টস চ্যানেলের হাতে রয়েছে। স্টার নেটওয়ার্কের পক্ষ থেকে ভারত-পাক ম্যাচের আগে একটি মজাদার প্রোমো রিলিজ করা হয়েছে।

ভাইরাল হয়েছে সেই মজাদার ভিডিয়ো

একটি বাচ্চাকে দেখিয়ে এই ভিডিয়োটি শুরু হয়। সে নিজের পরিচয় ‘শর্মা’জি কা বেটা’ বলে পরিচয় দেয়। থাকে দর্দনাপুর নামের একটি শহরে।

সে নিজের মুখেই স্বীকার করছে যে এই শহরের নামেই শুধুমাত্র ‘দর্দ’ ছিল, জীবনে কোনও দুঃখ ছিল না। ভিডিয়োয় দেখানো হয়েছে

যে প্রত্যেকেই পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পর টিম ইন্ডিয়াকে চিয়ার করছেন। জীবনে যত বড়ই প্রতিবন্ধকতা আসুক না করে, এই শহরবাসীরা কখনই কাঁদতে জানত না।

কিন্তু, গত বছর পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই হেরে যায় টিম ইন্ডিয়া। আর তারপরই দর্দনাপুরের সকলেই কাঁদতে শুরু করে দেন।

এই দৃশ্য দেখার পর ওই বাচ্চাটি বলে, ‘মন থেকে একটা অনুরোধ করছি। এবার জিতে গত বছরের পরাজয়ের দুঃখটা ভুলিয়ে দাও। অপেক্ষার অবসান হোক।’

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে স্টার স্পোর্টস ইতিপূর্বে বিশ্বকাপের মঞ্চে ভারত এবং পাকিস্তানের মধ্যে ম্যাচের আগে ‘মওকা-মওকা’ ভিডিয়ো রিলিজ করত।

তবে এবার কিছুটা আলাদ করতে চেয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। আর সেই কারণেই ফ্যানেদের এই প্রোমো পছন্দ হয়নি। ইউজাররা কমেন্ট সেকশনে জানিয়েছেন, ‘কখনও তো ভালো কিছু করো। আপনাদের সম্পূর্ণ অধিকার কিনে নেওয়া উচিত ছিল। এসব দিয়ে কিস্যু হবে না।’

এবারের টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। এই ম্যাচটি দিওয়ালির ঠিক একদিন আগে অর্থাৎ ২৩ অক্টোবর আয়োজন করা হচ্ছে। রবিবারের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত এবং পাকিস্তান।

পরের দিন অর্থাৎ সোমবার (২৪ অক্টোবর) দিওয়ালির ছুটিও থাকবে। এই পরিস্থিতিতে দুই দেশের ক্রিকেট সমর্থকেরাই এই ম্যাচটা উপভোগ করতে পারবেন। ভারত এবং পাকিস্তানের মধ্যে এই ম্যাচটি ভারতীয় সময় অনুসারে দুপুর দেড়টা থেকে শুরু হবে।



[ad_2]

Leave a Reply