ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতীয় দল থেকে পৃথক হয়ে গেলেন হার্দিক, সতীর্থদের সাথে খাচ্ছেন না খাবার !

[ad_1]

রবিবার এশিয়া কাপ-২০২২-এর রোমাঞ্চকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী টিম ইন্ডিয়াকে পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। এর মাধ্যমে আগের পরাজয়ের প্রতিশোধও নিল পাকিস্তান।

গত ম্যাচে ভারতকে দুর্দান্ত জয় এনে দিয়েছিলেন পান্ডিয়া। ভারত তাদের টপ অর্ডার হারিয়েছিল এবং তার পরে রবীন্দ্র জাদেজার সাথে হার্দিকের দুর্দান্ত জুটি ছিল। শেষ ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন আট রান।

শেষ ওভারের প্রথম বলেই আউট হন জাদেজা। এরপর চতুর্থ বলে ছক্কা মেরে ভারতকে রোমাঞ্চকর জয় এনে দেন হার্দিক। হার্দিক সেই ম্যাচে অপরাজিত ৩৩ রান করেছিলেন এবং বল নিয়েও বিস্ময় প্রকাশ করেছিলেন।

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া চলতি এশিয়া কাপে নিয়ে গেছেন নিজস্ব রাধুনী। যার ফলে দলের বাকিদের সাথে তিনি খাচ্ছেন না। সুপার ফোরে ভারত-পাকিস্তান ম্যাচের আগে এক প্রশ্নে এমনটি জানিয়েছেন এই অলরাউন্ডার।

হার্দিক বলেন, ‘আমি বাইরের খাবার খুব একটা খাই না। আমার নিজস্ব রাঁধুনি আছে। মাঝেমধ্যে রাতে খেতে যাই বাইরে। তখন চেষ্টা করি নতুন নতুন জায়গায় খেতে। ‘ স্বাস্থ্য নিয়ে সচেতন হার্দিক। চোট সারিয়ে ফিরে আসার পর আরও বেশি করে নজর দিয়েছেন স্বাস্থ্যের দিকে। তাই খাওয়া দাওয়া নিয়ে তিনি এখন খুব সচেতন।

গ্রুপ পর্বে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ সেরা হার্দিক সুপার ফোরে নিজেকে হারিয়ে খুজেছেন। ব্যাট হাতে আউট হয়েছেন শূন্য রানেই। বল হাতে ছিলেন খরুচে। চার ওভার বল করে দিয়েছে ৪৪ রান। অবশ্য উইকেট পেয়েছেন একটি।

[ad_2]

Leave a Reply