ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের সাথে লজ্জাজনক পরাজয়ের পর আবেগপ্রবণ ক্যাপ্টেন পুরান, হারের জন্য দায়ী করলেন এই খেলোয়াড়কে

ভারতের সাথে লজ্জাজনক পরাজয়ের পর আবেগপ্রবণ ক্যাপ্টেন পুরান, হারের জন্য দায়ী করলেন এই খেলোয়াড়কে

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি কুইন্স পার্ক ওভালে খেলা হয়েছিল, যেখানে টিম ইন্ডিয়া ম্যাচটি ২ উইকেটে জিতেছিল এবং সিরিজে ২-০ তে এগিয়ে ছিল বন্দীও হয়। সিরিজ হেরে বেশ হতাশ ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরানকে। আসুন জেনে নিই, এই পরাজয়ে কী বললেন তিনি?

দ্বিতীয় ওয়ানডেতে ভারতের বিপক্ষে শোচনীয় পরাজয় এবং সিরিজ হারের পর ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান বলেছেন, শেষ ওভারগুলোতে দল ভালো খেলতে পারেনি। শেষ ১০ ওভারে পরাজিত হয় তার দল। দল সত্যিই খারাপভাবে জিততে চায়।

তারা বলেছিল, “অবশ্যই, আমরা শেষ কয়েক ওভারে ভালো করতে পারিনি। আমরা শেষ ৬ ওভারে খেলা হেরেছি। আমরা অনুভব করেছি যে স্পিনারকে আঘাত করা সহজ। সিরিজে থাকার জন্য আমাদের মাত্র ১ উইকেট দরকার ছিল কিন্তু অক্ষর সত্যিই ভালো খেলেছে।

শাই হোপ সম্পর্কে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান বলেছেন, “এটি ছিল তার (হোপের) ১০০ তম ওডিআই ম্যাচ এবং তার ১০০তম ওয়ানডেতে সেঞ্চুরি করা খুবই বিশেষ। আমরা ব্যাটিংয়ে ভালো খেলেছি। আমরা সত্যিই কঠিন লড়াই করেছি। আমরা সত্যিই খারাপ জিততে চাই।”

এই ম্যাচে অধিনায়ক নিকোলাস পুরান টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ শাই হোপের সেঞ্চুরি ও নিকোলাস পুরানের হাফ সেঞ্চুরির ভিত্তিতে ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩১১ রান করে এবং ভারতকে ৩১২ রানের লক্ষ্য দেয়।

জবাবে শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন এবং অক্ষর প্যাটেলের অর্ধশতকের ভিত্তিতে ৪৯.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩১২ রান করে টিম ইন্ডিয়া।

[ad_2]

Leave a Reply