ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভুবন বাদ্যকরের দিন শেষ, মিলন কুমারের জীবনী নিয়ে এলো নতুন গান

ভুবন বাদ্যকরের দিন শেষ, মিলন কুমারের জীবনী নিয়ে এলো নতুন গান

[ad_1]

ভুবন বাদ্যকরের দিন শেষ, মিলন কুমারের জীবনী নিয়ে এলো নতুন গান

নিজস্ব প্রতিবেদন : প্রথম রানু মন্ডল, পরে ভুবন বাদ্যকর, সোশ্যাল মিডিয়ার দৌলতে এই দুজন রাতারাতি ভাইরাল হয়ে সেলিব্রেটি হন। তবে সময়ের সঙ্গে সঙ্গে রানু মন্ডলের দিন শেষ হয়, আর এখন দিন শেষ ভুবন বাদ্যকরের। এই দুজনের দিন শেষ হলেও এবার তাদের তালিকায় উঠে এসেছেন মিলন কুমার।

পূর্ব বর্ধমানের বর্ধমান দু’নম্বর ব্লকের অন্তর্গত নিত্যানন্দপুর গ্রামের মিলন কুমার বাকি ভাইরাল হওয়া দুজন তারকার থেকে কিছুটা হলেও আলাদা। এমনটাই দাবি করছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। তাদের দাবি অনুযায়ী মিলন কুমারের কন্ঠে রয়েছে অসাধারণ যাদু। তিনি যে গান গাইছেন তার শুনে মুগ্ধ হয়ে উঠছেন দর্শকরা।

তবে মিলন কুমার এই সুন্দর কন্ঠে আজ থেকে গান গাইছেন এমনটা নয়। বেশ কয়েক বছর আগে থেকেই তিনি লোকাল ট্রেনে রোজগারের তাগিদে গান করেন, আবার কখনো বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে বাড়তি রোজগার করেন। এই মিলন কুমার সম্প্রতি ভাইরাল হওয়ার পর তার স্বপ্ন ছিল স্টুডিওতে গান রেকর্ডিং করা। সেই স্বপ্ন এবার পূরণ হল।

স্টুডিওতে রেকর্ডিং করা প্রথম যে গানটি রিলিজ হয়েছে মিলন কুমারের কন্ঠে সেই গানটি একেবারে তার জীবনী নিয়েই। গানটির নাম ‘গানওয়ালা মিলন কুমার’। গানটিতে ফুটে উঠেছে মিলন কুমার কিভাবে দৈনন্দিন জীবনযাপন করেন। কিভাবে লোকাল ট্রেনে গান করেন এবং সেই লোকাল ট্রেনে গান করার সময় তার অভিজ্ঞতা। জীবনের প্রথম স্টুডিও রেকর্ডিং গান নিজের জীবনী নিয়ে হওয়াটা আলাদা মাত্রা এনে দিয়েছে মিলন কুমারের কাছে।

মিলন কুমারের এই ‘গানওয়ালা মিলন কুমার’ গানটি রিলিজ করা হয়েছে বেঙ্গলি রিমিক্স মিউজিক-এর তরফ থেকে। এই গানের কথা ও সুরে রয়েছেন গোরাচাঁদ ব্যানার্জি। মিউজিক ব্যবস্থাপনায় শ্যামজি এবং প্রডিউসার বিশ্বজিৎ সাউ। অন্যদিকে ক্যামেরা এবং সম্পাদনায় রয়েছেন শম্ভুনাথ রায়। গানটি রিলিজ হওয়ার পর এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে মাত্র কয়েক ঘন্টার মধ্যেই গানটি হাফ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

[ad_2]

Leave a Reply