ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রাহুল-কার্তিককে নিয়ে এশিয়া কাপের জন্য ভারতের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করল বিসিসিআই

[ad_1]

সোমবার এশিয়আ কাপ ২০২২ ভারতের ১৫ জনের এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করা হলো। ২৭ শে আগষ্ট থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। ইংল্যান্ড সফরের পর স্কোয়াডে প্রত‍্যাবর্তন করলেন বিরাট কোহলি। রোহিত শর্মা অধিনায়ক। সহ অধিনায়ক কে এল রাহুল। চোটের জন্য নেই জসপ্রীত বুমরাহ এবং হর্ষল প‍্যাটেল।

সদ‍্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ‍্য সমাপ্ত টি ২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল কোহলি’কে। এবার দেখার বিষয়ে এশিয়া কাপে তিনি তার ফর্ম ফিরে পান কিনা। ১৭ ই জুলাইয়ের এই প্রথমবার মাঠে নামতে চলেছেন তিনি। ২৮ শে আগষ্ট ভারত প্রথম ম‍্যাচ খেলবে পাকিস্তানের বিপক্ষে।

কুচকির চোটের জন্যে অনেকটা সময় দলের বাইরে ছিলেন কে এল রাহুল। তিনি ও এই টুর্নামেন্টের মধ্যে দিয়ে ফের জাতীয় দলে প্রত‍্যাবর্তন করলেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরে রাহুল’কে বিশ্রাম দেওয়া হয়েছিল যাতে তাকে এশিয়া কাপে চনমনে মেজাজে পাওয়া যায়। এবছর আইপিএলের পর আর কোনও টুর্নামেন্টে খেলতে দেখা যায়নি রাহুল’কে।

ধারাবাহিক ভাবে ভালো খেলে স্কোয়াডে নিজের জায়গা ধরে রেখেছেন দীনেশ কার্তিক এবং হার্দিক পান্ডিয়া। এই দুই ক্রিকেটারের উপর ভালো কিছু করার আশা রাখতেই ভারত।

এশিয়া কাপের স্কোয়াডে থাকা অধিকাংশ ক্রিকেটার আগামী অক্টোবর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত হতে চলা টি ২০ বিশ্বকাপে। স্কোয়াডে শ্রেয়স আইয়ার, অক্ষর প‍্যাটেল এবং দীপক চাহার’কে স্ট‍্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে।

এবছর শ্রীলঙ্কায় আয়োজিত হওয়ার কথা ছিলো, কিন্তু সেখানকার রাজনৈতিক পরিস্থিতির জন্য টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরশাহিতে সরানো হয়।

এশিয়া কাপ ২০২২-এর জন্য ভারতের স্কোয়াড
রোহিত শর্মা (সি), কেএল রাহুল (ভিসি), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, আর জাদেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার , আরশদীপ সিং, আভেশ খান

স্ট্যানবাইস: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, দীপক চাহার



[ad_2]

Leave a Reply