ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

লিজেন্ডস লিগে সৌরভকে অধিনায়ক করে ১৫ সদস্যের নাম ঘোষণা

[ad_1]

লিজেন্ডস লিগে সৌরভের দলে একই সাথে খেলবেন সৌরভ-ওয়াটসন-মুরালিধরন। এখন পর্যন্ত ৫৩ জনের তালিকা করেছে লিগ কমিটি। প্রায় সাত বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেট ম্যাচে দেখা যাবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি ও সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকেও।

লিজেন্ডস লিগে সৌরভ ছাড়াও খেলবেন মাশরাফি, ইয়ন মরগ্যান, বীরেন্দ্রর শেবাগ, মিসবাহ উল হক ,মুত্তিয়া মুরালিধরন, জ্যাক ক্যালিস, জন্টি রোডস, ব্রেট লি, রস টেলর, শেন ওয়াটসন, ডেল স্টেইনদের মতো কিংবদন্তিদের সঙ্গে।

টুর্নামেন্টের দ্বিতীয় আসর শুরু হবে আগামী ১৭ সেপ্টেম্বর থেকে, চলবে ৮ অক্টোবর পর্যন্ত। ভারতের পাঁচটি শহরে হবে এই টুর্নামেন্ট।

খেলা হবে কলকাতা, লখনৌ, দিল্লি, যোধপুর এবং কাটাক ও রাজকোটের মধ্যে একটি শহরে। ক্রিকইনফোর প্রতিবেদন থেকে জানা গেছে, এই লিগে পাকিস্তানি ক্রিকেটাররাও থাকবেন, তবে আপাতত তাদের খেলা নির্ভর করছে ভারতীয় সরকারের অনুমোদনের ওপর।

লিগে মোট তিনটি দল খেলবে। চলতি বছরে জানুয়ারিতে প্রথম মৌসুমে দল তিনটি ছিল-ইন্ডিয়া মহারাজাস, ওয়ার্ল্ড জায়ান্টস এবং এশিয়া লায়ন্স।

ম্যাচ হয়েছিল সাতটি। ভারতীয় নারী ক্রিকেট দলের পেসার ঝুলন গোস্বামী থাকবেন লিগের শুভেচ্ছাদূতদের মধ্যে একজন হিসেবে। থাকবেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনও।

ভারতের সাবেক ক্রিকেটার, কোচ ও জনপ্রিয় ধারাভাষ্যকার রবি শাস্ত্রী পেয়েছেন লিগ কমিশনারের দায়িত্ব। এছাড়া এপেক্স কাউন্সিলের সদস্য হিসেবে থাকবেন পাকিস্তানের কিংবদিন্ত সেরা পেসার ওয়াসিম আকরাম।

লিজেন্ডস লিগে সৌরভের দলের সম্ভাব্য ১৫ সদস্যের দলঃ সৌরভ(অধিনায়ক),মাশরাফি, ওয়াটসন,ইয়ন মরগ্যান, বীরেন্দ্রর শেবাগ, মুত্তিয়া মুরালিধরন,কুমার সাঙ্গাকারা, জ্যাক ক্যালিস, জন্টি রোডস, ব্রেট লি, রস টেলর, শেন ওয়াটসন, ডেল স্টেইন,তিলকরত্নে দিলশান,ব্রেন্ডন ম্যাককুলাম

[ad_2]

Leave a Reply