ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শুধু মাঠে নয়, সাজঘরেও নেতৃত্ব দিচ্ছেন ওয়ানডে অধিনায়ক শিখর ধাওয়ান, উত্তাল সোশ্যাল মিডিয়ায়

[ad_1]

ভারত দ্বিতীয় সারির দল নামালেই শিখর ধাওয়ানের অধিনায়ক হওয়া অনিবার্য হয়ে দাঁড়িয়েছে। দিল্লির ক্রিকেটার নেতৃত্বও দিচ্ছেন সে রকমই।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাঁর নেতৃত্বে টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজ়, দুটোই এসেছে ভারতের পকেটে। শুধু দলকেই নয়, সাজঘরে উচ্ছ্বাসের সময়ও দলকে নেতৃত্ব দেন ধাওয়ান।

মঙ্গলবার দিল্লিতে এক দিনের সিরিজ় জয়ের পর সাজঘরে দলের মেহেন্দির গাওয়া ‘বোলো তা রা রা’ গানের সঙ্গে তুমুল নাচানাচি করে দল। সেখানে ধাওয়ানকে নেতৃত্ব দিতে দেখা যায়।

এই দলকে যিনি কোচিং করিয়েছেন, সেই ভিভিএস লক্ষ্মণকে বলতে শোনা গিয়েছে, “শিখর ধাওয়ান শুধু মাঠের ভিতরেই নয়, মাঠের বাইরেও দলকে নেতৃত্ব দেয়। গোটা দলের এই অটুট ঐক্য দেখে খুবই ভাল লাগছে। বোলো তা রা রা।”

এই প্রথম নয়, এর আগেও ধাওয়ানকে সিরি‌জ় জিতে নাচানাচি করতে দেখা গিয়েছে। অগস্টে জ়‌িম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ় জিতেছিল ভারত।

তখনও ধাওয়ান ‘কালা চশমা’ গানের সঙ্গে তুমুল নেচেছিলেন। প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ়‌ শুরু হওয়ার আগেই ধাওয়ান জানিয়েছিলেন,

শারীরিক এবং মানসিক ভাবে নিজেকে ফিট রাখতে চান, যাতে পরের বছর ৫০ ওভারের বিশ্বকাপের আগে সম্পূর্ণ তৈরি হয়ে নামতে পারেন। সেই কাজে তিনি যে ভালই এগোচ্ছেন, তা ধাওয়ানের ফুরফুরে মনোভাব দেখেই বোঝা যাচ্ছে।



[ad_2]

Leave a Reply