ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রথম ম্যাচেই অগ্নি ঝড়া ব্যাটিংয়ে দুর্দান্ত শতক হাঁকালেন দেবদূত পাডিক্কাল, গড়ে ফেললেন ইতিহাসের সর্বকালীন এক রেকর্ড

[ad_1]

সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম দিনেই দুর্দান্ত শতরান করেন দেবদূত পাডিক্কাল। সেই সঙ্গে তিনি জাতীয় টি-২০ ট্রফির ইতিহাসে সর্বকালীন এক রেকর্ডও গড়ে ফেলেন।

পাডিক্কালের আগ্রাসী শতরানের সুবাদে কর্নাটক ২০০ টপকে বিশাল রানের ইনিংস গড়ে এবং একতরফা ম্যাচে মহারাষ্ট্রকে বড় ব্যবধানে পরাজিত করে। তবে অসাধারণ পারফরমেন্স দিয়ে নিজের জাত জানালেন দেবদূত পাডিক্কাল।

ম্যাচে দাপুটে হাফ-সেঞ্চুরি করেন মণীশ পান্ডেও।মোহালিতে এলিট গ্রুপ-সি’র ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কর্নাটক। তারা নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ২১৫ রান তোলে।

৬২ বলে ১২৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন দেবদূত। তিনি সাকুল্যে ১৪টি চার ও ৬টি ছক্কা মারেন।পাডিক্কাল ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শতরানের গণ্ডি টপকান ১১টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৫৩ বলে।

সৈয়দ মুস্তাক আলি ট্রফির ইতিহাসে সব থেকে কম ইনিংসে ১০০০ রানের মাইলস্টোন টপকে যান দেবদূত। তিনি মাত্র ২৪টি ইনিংসে এমন কৃতিত্ব অর্জন করেন। আগে এই রেকর্ড ছিল রোহন কদমের।

তিনি মুস্তাক আলিতে ২৭টি ইনিংসে ১০০০ রান করেছিলেন।মহারাষ্ট্রের বিরুদ্ধে এই ম্যাচে ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়াল ৭টি বাউন্ডারির সাহায্যে ১৭ বলে ২৮ রান করে আউট হন।

মণীশ পান্ডে ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৫০ রান করে রান-আউট হন।পালটা ব্যাট করতে নেমে মহারাষ্ট্র ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১১৬ রান তোলে।

৯৯ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে কর্নাটক। দিব্যাঙ্গ হিঙ্গানেকর ৪৭ রান করেন। ১৯ রানে ৩টি উইকেট নেন কাভেরাপ্পা।

জানিয়ে রাখি যে মোস্তাক আলী ট্রফির একটি ম্যাচে ভেঙ্কটেশ আইয়ার অসাধারণ পারফরম্যান্স করেছেন এবং অর্ধ শতরানের সাথে ছয়টি উইকেট নিয়ে নিজের জাত চিনিয়েছেন ভেঙ্কটেশ।

ভারতীয় টিমে তার সুযোগ পাওয়া যে নেহাতই অদ্ভুত কিছু ব্যাপার নয় সেটা যেন আরো একবার প্রমাণ করলেন তিনি।

[ad_2]

Leave a Reply