ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বল হাতে মণিপুরকে একাই লণ্ডভণ্ড করে দিলেন শচীন পুত্র, টানা দ্বিতীয় জয় পেলো গোয়া

[ad_1]

সৈয়দ মুশতাক আলী ট্রফি ২০২২-এর এলিট গ্রুপ বি-এর রাউন্ড-২ ম্যাচে গোয়ার বোলাররা মণিপুরের ব্যাটসম্যানদের মারধর করেছে।

এই ম্যাচে গোয়ার বোলার ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার আক্রমণাত্মক বোলিং করতে গিয়ে মণিপুরের ব্যাটসম্যানদের ক্রিজে থাকতে দেননি।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মণিপুর ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে, যেখানে অর্জুন টেন্ডুলকার দুটি গুরুত্বপূর্ণ উইকেট নেন।

একই সময়ে, গোয়ার দল ১৭.২ ওভারে ৭ উইকেটে ১৩৫ রানের লক্ষ্য অর্জন করে, যদিও অর্জুনের ব্যাটিং আসতে পারেনি।

অর্জুনের বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি মণিপুরের ব্যাটসম্যানরা
সৈয়দ মুশতাক আলী ট্রফি ২০২২-এর প্রথম ম্যাচে গোয়ার হয়ে বোলিং করার সময়, ক্রিকেটের ঈশ্বর বলা হয় এমন শচীন টেন্ডুলকারের ছেলে মণিপুরের ব্যাটসম্যানদের চমকে দেওয়ার সময় আক্রমণাত্মকভাবে বোলিং করছেন।

মণিপুরে এখন পর্যন্ত ৪ উইকেট পড়েছে, যার মধ্যে অর্জুন টেন্ডুলকার একাই 2 উইকেট নিয়েছেন। আসুন আমরা আপনাকে বলি যে সৈয়দ মুশতাক আলী ট্রফি ২০২২ এর ত্রিপুরার বিরুদ্ধে তার প্রথম ম্যাচে, তিনি বোলিং পেয়েছিলেন কিন্তু সেই ম্যাচে তিনি উইকেট নিতে পারেননি।

আক্রমণাত্মক বোলিং করতে গিয়ে উইকেট নিচ্ছেন
অর্জুন টেন্ডুলকারের ঝড়ো বোলিংয়ের সামনে মাথা নত করে মণিপুর, দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে গোয়াকে টানা দ্বিতীয় জয় এনে দিল

অর্জুন টেন্ডুলকার আক্রমণাত্মক বোলিং করার সময় ৪ ওভারে ২০ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন, এই সময়ে তার ইকোনমি রেট ছিল ৫.০০। তিনি তার বোলিং দিয়ে কর্ণজিৎ ইউমানম এবং প্রফুল্লোমণি সিংকে নিজের শিকারে পরিণত করেন।

অর্জুন টেন্ডুলকারের দ্রুত বলের সামনে কর্নজিৎ ইউমানাম ১০ রান করলেও প্রফুল্লোমণি সিং খাতাও খুলতে পারেননি এবং বোল্ড হন।

বল হাতে মণিপুরকে একাই লণ্ডভণ্ড করে দিলেন শচীন পুত্র, টানা দ্বিতীয় জয় পেলো গোয়া

ভারতীয় দলে সুযোগ পাননি
অর্জুন টেন্ডুলকারের ক্রিকেট ক্যারিয়ার সম্পর্কে কথা বললে, তিনি এখনও জাতীয় দলের হয়ে অভিষেকের সুযোগ পাননি, ঘরোয়া ক্রিকেটেও তাকে মাত্র ৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ দেওয়া হয়েছে।

একই সময়ে, মুম্বাই ইন্ডিয়ান্স গত দুই মৌসুম ধরে তাদের সাথে আইপিএলে যোগ দিচ্ছে কিন্তু একটিও ম্যাচ খেলার সুযোগ পায়নি।

এর আগে, অর্জুন টেন্ডুলকার ইংল্যান্ডের দ্বিতীয় একাদশ চ্যাম্পিয়নশিপে তার শেষ ম্যাচ খেলেছিলেন যেখানে তিনি শেষ ম্যাচে একটিও উইকেট নিতে পারেননি।

[ad_2]

Leave a Reply