ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শুরুর আগেই বাধা ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি ২ ঘন্টা দেরিতে শুরু হবে, জেনে নিন বিস্তারিত……

[ad_1]

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি প্রতিযোগিতা ২ ঘণ্টা পরে শুরু হবে। খেলা শুরুর ২ ঘণ্টা আগে জানাল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এখানে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ থেকে একটি অফিসিয়াল আপডেট রয়েছে – পরিস্থিতি CWI-এর নিয়ন্ত্রণের বাইরের কারণে, ত্রিনিদাদ থেকে সেন্ট কিটসে গুরুত্বপূর্ণ টিম লাগেজ পৌঁছাতে উল্লেখযোগ্য বিলম্ব হয়েছে। ফলস্বরূপ, আজকের ম্যাচ (২য় T20I) দুপুর 12:30 টায় (জ্যামাইকা সকাল 11:30/10 pm ভারত) শুরু হওয়ার কথা।

ওয়েস্ট ইন্ডিজের পছন্দের ফরম্যাটে ১-০ এর লিড নিয়ে, ভারত সেন্ট কিটস অ্যান্ড নেভিসে যাত্রা করবে, সংক্ষিপ্ততম ফর্ম্যাটে স্বাগতিকদের বিরুদ্ধে তাদের বরং চাটুকার রেকর্ডকে একত্রিত করতে চাইবে।

এটি এমন একটি ভেন্যু যেখানে ভারত প্রথমবার খেলবে যখন দ্বিতীয় টি-টোয়েন্টি সোমবার (১ আগস্ট) ওয়ার্নার পার্কে শুরু হবে। তবে উদ্বোধনী ম্যাচে 68 রানের ব্যাপক জয় থেকে তাদের গতি আছে।

ওয়েস্ট ইন্ডিজ শুধু ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং বিভাগে ভারতকে ছাড়িয়ে যায়নি, দল নির্বাচনের ক্ষেত্রেও। ভারত তিনজন স্পিনার বেছে নিয়েছিল, যখন ওয়েস্ট ইন্ডিজ খেলেছিল মাত্র একজন – আকেল হোসেইন, যিনি তার চার ওভারে ১-১৪ ফিরিয়ে দিয়েছিলেন। যেখানে, ভারতের ত্রয়ী রবি বিষ্ণোই, আর অশ্বিন – যিনি টি-টোয়েন্টি সেট আপে ফিরে এসেছিলেন – এবং রবীন্দ্র জাদেজা, তাদের মধ্যে পাঁচটি উইকেট ভাগ করে নিয়েছেন।

নিকোলাস পুরান উল্লেখ করেছেন যে আরও কিছু ত্রুটি ছিল যার জন্য ওয়েস্ট ইন্ডিজকে মূল্য দিতে হয়েছে। সূর্যকুমার যাদবকে 10-এ কাইল মায়ার্স বাদ দিয়েছিলেন, রোহিত শর্মাকে আলজারি জোসেফ বিনামূল্যের প্রস্তাব দিয়েছিলেন, শাস্তি দেওয়া হয়েছিল এমন ছোট পেসি ডেলিভারিগুলি চালিয়ে যাচ্ছিলেন, জেসন হোল্ডার মৃত্যুতে ইয়র্কারগুলি কার্যকর করতে ব্যর্থ হন এবং তারা কখনই তাড়া করতে পারেননি।

প্রথম ওডিআইতে ভারত তাদের ইচ্ছাকৃত আক্রমনাত্মক ব্যাটিং পদ্ধতি অব্যাহত রাখে, যা লভ্যাংশ প্রদান করে, কারণ তারা একটি কঠিন পিচে একটি শক্তিশালী স্কোর নিয়ে শেষ হয়েছিল।

ভারত ২০২২ সালে টি-টোয়েন্টিতে প্রতি ওভারে 9.46 রান করেছে – এক বছরের সেরা যেখানে তারা একটি ম্যাচের বেশি খেলেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের নেতৃত্বে, অধিনায়ক রোহিতের দ্বারা পুনরাবৃত্তি করা খেলার বিভিন্ন পর্যায়ে রান-রেট বাড়াতে তাদের অনুসন্ধানে অদ্ভুত ব্যর্থতার কাছে হোঁচট খাওয়ার জন্য ভারত অনেক বেশি উন্মুক্ত।

যদিও ভারত তাদের আক্রমণাত্মক ব্যাটিং পদ্ধতির দিকে মনোনিবেশ করছে, তবুও কেএল রাহুলের অনুপস্থিতিতে তাদের ওপেনিং কম্বিনেশনটি সাজাতে হবে। উদ্বোধনী স্লটে বেশ এলোমেলো দেখা গেছে। প্রথম খেলায় সূর্যকুমার যাদব ত্রিনিদাদে একটি টি-টোয়েন্টি ম্যাচে প্রথমবারের মতো উদ্বোধনী স্লটে উন্নীত হন, এই বছর তিনি ভারতের হয়ে সপ্তম ওপেনার ছিলেন।

সেটা কাজ করুক বা না করুক, দীনেশ কার্তিক ফিনিশার হিসেবে তার ভূমিকায় উন্নতি করছে, ১০ ইনিংসে ১৬৭ রান করেছে, ২০২২ সালে ১৪৭.৮০ এ স্ট্রাইক করেছে।

[ad_2]

Leave a Reply