ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সৌরভ কিংবা সচিন যেখানে ব্যার্থ সেখানেই সফল পান্ডিয়া, প্রথম ভারতীয় হিসেবে গড়লেন অবিশ্বাস্য রেকর্ড

সৌরভ কিংবা সচিন যেখানে ব্যার্থ সেখানেই সফল পান্ডিয়া, প্রথম ভারতীয় হিসেবে গড়লেন অবিশ্বাস্য রেকর্ড

[ad_1]

আপনারা গতকাল দেখেছেন যে ইংল্যান্ডের বোলারদের তোপে যখন রোহিত, ধাওয়ান ও বিরাট কোহলি যেখানে পরাস্থ সেখান থেকে কোন চাপ না নিয়ে দুর্দান্ত ব্যাটিং করেছেন হার্দিক পান্ডিয়া ও রিশব পান্থ।

পঞ্চম ভারতীয় হিসেবে দুর্দান্ত নজির গড়লেন হার্দিক পান্ডিয়া। এশিয়ার বাইরে অবশ্য প্রথম ভারতীয় হিসেবে সেই নজির গড়েছেন গুজরাট টাইটানসের অধিনায়ক। একই একদিনের ম্যাচে চার উইকেট নিলেন। সঙ্গে করলেন ৭১ রান।

কৃষ্ণমাচারি শ্রীকান্ত: ১৯৮৮ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশাখাপত্তনমে ২৭ সালে পাঁচ উইকেট নিয়েছিলেন। পরে ওপেন করতে নেমে ৭০ রান করেছিলেন।

সচিন তেন্ডুলকর: আইসিসি ইন্টারন্যাশনাল কাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঢাকায় ১৪১ রান করেছিলেন। পরে ৯.১ ওভারে চার উইকেট নিয়েছিলেন। ৩৮ রান দিয়েছিলেন।

সৌরভ গঙ্গোপাধ্যায়: ২০০০ সালে কানপুরে জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথমে ৩৪ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন সৌরভ। তারপর ব্যাট করতে নেমে অপরাজিত ৭১ রান করেছিলেন

যুবরাজ সিং: ২০১১ সালের বিশ্বকাপে গ্রুপ লিগের ম্যাচে বেঙ্গালুরুতে ১০ ওভারে পাঁচ উইকেট নিয়েছিলেন। খরচ করেছিলেন ৩১ রান। পরে চাপের মুখে অপরাজিত ৫০ রান করে ভারতকে জিতিয়েছিলেন।

হার্দিক পান্ডিয়া: আজ ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমে বল করে সাত ওভারে ২৪ রান দেন। তিনটি মেডেন দেন হার্দিক। নেন চারটি উইকেট। তারপর ৫৫ বলে ৭১ রানের ইনিংস খেলেন।

রবিবার ম্যাঞ্চেস্টারে দুর্দান্ত বোলিংয়ের পরে হার্দিক বলেন, ‘আমার পিঠ কিছুটা বাঁকাতে হয়েছিল, নিজের পরিকল্পনা কিছুটা পালটাতে হয়েছিল। সেইসঙ্গে বুঝেছিলাম যে উইকেট নেওয়ার বল হিসেবে শর্ট বল ব্যবহার করতে হবে। আমি সবসময় বাউন্সার ব্যবহার করতে চাই।

লিভিংস্টোন শর্ট বলে আক্রমণ করতে ভালোবাসে। সেটায় আমরা বাড়তি উদ্যমী করে তোলে। ও দুটি ছক্কা মারবে এবং একটা উইকেটই সব পার্থক্য কে দেবে।’

[ad_2]

Leave a Reply