ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হার্দিক পান্ডিয়া বনাম গ্লেন ম্যাক্সওয়েল কে সেরা, বড় বিবৃতি দিলেন ক্রিকেট বিশেষজ্ঞ

হার্দিক পান্ডিয়া বনাম গ্লেন ম্যাক্সওয়েল কে সেরা, বড় বিবৃতি দিলেন ক্রিকেট বিশেষজ্ঞ

[ad_1]

বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের অলরাউন্ডার প্লেয়ার গ্লেন ম্যাক্সওয়েল এই মুহূর্তে ভালো ফর্মে রয়েছেন। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চলছে টি-টোয়েন্টি সিরিজ।

যার জেরে এই দুই অলরাউন্ডারের মধ্যে তুলনা শুরু হয়েছে। যেখানে গ্লেন ম্যাক্সওয়েল টিম অস্ট্রেলিয়ার ম্যাচ উইনার, হার্দিক পান্ড্য ভারতীয় দলের ম্যাচ উইনার। রিকি পন্টিং এ বিষয়ে নিজের মতামত দিয়েছেন।

রিকি পন্টিং বললেন কার চেয়ে কে ভালো
ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ড্য এবং অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের মধ্যে কে ভালো?

অস্ট্রেলিয়া দলকে দুইবার বিশ্বচ্যাম্পিয়ন করা অধিনায়ক রিকি পন্টিংকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন, দুই খেলোয়াড়ই ভালো। তারপর সে এটা টেনে নেবে।

হার্দিক বনাম ম্যাক্সওয়েলের সমতা পেতে চাই
রিকি পন্টিং তার কথোপকথনে বলেছিলেন যে “গত কয়েক মাস সম্ভবত হার্দিকের ক্যারিয়ারের সেরা মাস ছিল। আমি মনে করি হার্দিক বলের চেয়ে বেশি মুগ্ধ করতে পারে।

ব্যাট হাতেও মুগ্ধ করতে পারেন তিনি। ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি ক্রিকেটে খুব কমই ব্যাট করেন। তবে আমি বিশ্বাস করি অস্ট্রেলিয়ায় (টি-টোয়েন্টি বিশ্ব) সে হার্দিকের চেয়ে বেশি রান করবে। ম্যাক্সওয়েলের চেয়ে বেশি উইকেট নিবেন হার্দিক। আমি এটি একটি ড্র রাখতে চাই.

হার্দিক হাফ সেঞ্চুরি করেছিলেন
ভারতীয় দল এবং অস্ট্রেলিয়া ক্রিকেট দলের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হার্দিক পান্ড্য একটি বিস্ফোরক ইনিংস খেলেছিলেন।

এর পরে টিম ইন্ডিয়া ২০৮ স্কোরে পৌঁছতে পারে। হার্দিক পান্ডিয়া ৩০ বলে ৭১ রান করেন। একইসঙ্গে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল আউট হন মাত্র এক রান করে।

হার্দিক পান্ডিয়া আইপিএল ২০২২ সাল থেকে অনেক গতি অর্জন করেছে। ২৮ বছর বয়সী হার্দিক পান্ডিয়া ৪৯ টি-টোয়েন্টি ম্যাচে 484 রান করেছেন এবং ৪২ উইকেট নিয়েছেন।

যেখানে অস্ট্রেলিয়ার বিপক্ষে করা ৬১ রান তার সর্বোচ্চ স্কোর। একই সময়ে, ৩৩ বছর বয়সী গ্লেন ম্যাক্সওয়েল 88 টি-টোয়েন্টি ম্যাচে ২,০১৮ রান করেছেন এবং ৩৬ উইকেট নিয়েছেন।

[ad_2]

Leave a Reply