ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্যাঙ্ক অফ বরোদায় প্রচুর শূন্য পদে নিয়োগ – Bank Of Baroda Recruitment 2022 Apply Now

Bank Of Baroda Recruitment 2022
Bank Of Baroda Recruitment 2022

[ad_1]

ব্যাঙ্ক অফ বরোদায় প্রচুর শূন্য পদে নিয়োগ – Bank Of Baroda Recruitment 2022: সম্প্রতি ব্যাঙ্ক অফ বরোদার তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সিনিয়র ম্যানেজার বিজনেস ফিনান্স (এমএমজি/এস-III), চিফ ম্যানেজার বিজনেস ফিনান্স (এসএমজি/এস-IV), সিনিয়র ম্যানেজার ইন্টারনাল কন্ট্রোলস (এমএমজি/এস-III) এবং চিফ ম্যানেজার ইন্টারনাল কন্ট্রোল (এসএমজি/এস-IV) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ব্যাঙ্ক অফ বরোদার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ব্যাঙ্ক অফ বরোদা রিক্রুটমেন্ট ২০২২: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং বর্তমানেও আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১১ অক্টোবর, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

ব্যাঙ্ক অফ বরোদা রিক্রুটমেন্ট ২০২২: শূন্যপদের বিস্তারিত বিবরণ

  • সিনিয়র ম্যানেজার বিজনেস ফিনান্স- চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বা ফিনান্সে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি বা ডিপ্লোমা

অভিজ্ঞতা- বিজনেস ফিনান্স/ ফিনান্সিয়াল এমআইএস/ ফিনান্সিয়াল অ্যানালিটিক্স/ ট্রেজারি/ ব্যালেন্স শিট ম্যানেজমেন্ট/ এএলএম/ কর্পোরেট ট্রেজারি (সিটি)/ পিএন্ডএল ম্যানেজমেন্ট/ রেভেনিউ ম্যানেজমেন্ট/ বিইউসি/ বিজনেস ইন্টেলিজেন্স ইউনিট/ কস্ট ম্যানেজমেন্ট/ এক্সপেন্স ম্যানেজমেন্ট/ ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট/ টার্গেট সেটিং, গোল সেটিং, স্ট্র্যাটেজিক প্ল্যানিং এবং অ্যানালাইসিস/ বিজনেস প্ল্যানিংয়ে অন্তত ৬ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

  • চিফ ম্যানেজার বিজনেস ফিনান্স- চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বা ফিনান্সে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি বা ডিপ্লোমা

অভিজ্ঞতা- বিজনেস ফিনান্স/ ফিনান্সিয়াল এমআইএস/ ফিনান্সিয়াল অ্যানালিটিক্স/ ট্রেজারি/ ব্যালেন্স শিট ম্যানেজমেন্ট/ এএলএম/ কর্পোরেট ট্রেজারি (সিটি)/ পিএন্ডএল ম্যানেজমেন্ট/ রেভিনিউ ম্যানেজমেন্ট/ বিইউসি/ বিজনেস ইন্টেলিজেন্স ইউনিট/ কস্ট ম্যানেজমেন্ট/ এক্সপেন্স ম্যানেজমেন্ট/ ফাইনান্সিয়াল ম্যানেজমেন্ট/ টার্গেট সেটিং, গোল সেটিং, স্ট্র্যাটেজিক প্ল্যানিং এবং অ্যানালাইসিস/ বিজনেস প্ল্যানিংয়ে অন্তত ৮ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

  • সিনিয়র ম্যানেজার ইন্টারনাল কনট্রোল- গ্র্যাজুয়েশন (যে কোনও বিষয়ে) এবং ডিআইএসএ/সিআইএসএ সার্টিফিকেট সহ চার্টার্ড অ্যাকাউন্টে ডিগ্রি।

অভিজ্ঞতা- কোনও বড় সরকারি/বেসরকারি ব্যাঙ্কে বা অডিট ফার্মে ইন্টারনাল অডিট এবং ইন্টারনাল কন্ট্রোলার হিসেবে অন্তত ৬ বছরের কাজের অভিজ্ঞতা।

  • চিফ ম্যানেজার ইন্টারনাল কন্ট্রোল- গ্র্যাজুয়েশন (যে কোনও বিষয়ে) এবং ডিআইএসএ/সিআইএসএ সার্টিফিকেট সহ চার্টার্ড অ্যাকাউন্টে ডিগ্রি।

অভিজ্ঞতা- কোনও বড় সরকারি/বেসরকারি ব্যাঙ্কে বা অডিট ফার্মে ইন্টারনাল অডিট এবং ইন্টারনাল কন্ট্রোলার হিসেবে অন্তত ৮ বছরের কাজের অভিজ্ঞতা।

ব্যাঙ্ক অফ বরোদা রিক্রুটমেন্ট ২০২২: আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে www.bankofbaroda.co.in গিয়ে আবেদন করতে পারেন। সরাসরি আবেদনের জন্য প্রার্থীরা এই লিঙ্কটি ব্যবহার করতে পারেন।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিষয় জানতে এখানে উপলব্ধ ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক করে দেখতে পারেন।

ব্যাঙ্ক অফ বরোদায় প্রচুর শূন্য পদে নিয়োগ – Bank Of Baroda Recruitment 2022

সংস্থা ব্যাঙ্ক অফ বরোদা
পদের নাম সিনিয়র ম্যানেজার বিজনেস ফিনান্স (এমএমজি/এস-III), চিফ ম্যানেজার বিজনেস ফিনান্স (এসএমজি/এস-IV), সিনিয়র ম্যানেজার ইন্টারনাল কন্ট্রোলস (এমএমজি/এস-III) এবং চিফ ম্যানেজার ইন্টারনাল কন্ট্রোল (এসএমজি/এস-IV)
শূন্যপদের সংখ্যা বিশদ দেখুন
কাজের স্থান বিশদ দেখুন
কাজের ধরন বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি বিশদ দেখুন
আবেদন শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা বিশদ দেখুন
বেতনক্রম বিশদ দেখুন
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ তারিখ ১১.১০.২০২২

ব্যাঙ্ক অফ বরোদা রিক্রুটমেন্ট ২০২২: বয়সসীমা

বয়স ২৮ থেকে ৩৮ বছরের মধ্যে হতে হবে।

Bank Of Baroda Recruitment 2022: কোন ভূমিকায় কাজ করতে হবে

  • পারফরমেন্স ম্যানেজমেন্ট: বিজনেস হেডকে ভিপি ফিনান্স এবং হেড বিজনেস ফিনান্সে সাপোর্ট করতে হবে।
  • ফান্ড ট্রান্সফার প্রজেক্টে সাহায্য করতে হবে যা ব্যাঙ্কের জন্য লাভজনক প্রমাণিত হবে।
  • এফটিপি ব্যবহার করে ব্যাঙ্কের কর্মক্ষমতার গ্রাফ তৈরি করা।
  • কস্ট ম্যানেজমেন্ট এবং কন্ট্রোল- বিভিন্ন পলিসি এবং প্রসিডিওরে কস্ট বাজেটে ডেভেলপমেন্ট ও মেনটেনেন্স বজায় রাখা।
  • অনুমোদিত পরিকল্পনা এবং উদ্যোগ দ্বারা ব্যাঙ্কের কর্মক্ষমতা বৃদ্ধি এবং ব্যবসায় নিয়ন্ত্রণ রাখা।
  • সার্ভিস চার্জের বিষয়ে বিজনেস হেডদের স্পষ্ট ধারণা দেওয়া, যাতে তাদের কস্ট ফাংশনে খরচ/লাভের বিকল্প তৈরি করতে সুবিধে হয়।
  • ব্যালেন্স শিট ম্যানেজমেন্ট- ব্যাবসা পরিচালকদের মূলধন বিনিয়োগের বিভিন্ন ক্ষেত্রগুলো সম্পর্কে সচেতন করানো।
  • অ্যাকাউন্টিং পলিসি সাপোর্ট এবং অ্যাডভাইসারি- অ্যাকাউন্টিং পলিসি, ব্যবসার ক্ষেত্রে তাদের ব্যবহার, পৃথক লেনদেনের ক্ষেত্রে তাদের ব্যাখ্যা ইত্যাদি প্রদান করা।

[ad_2]

Leave a Reply