ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হুমকির মুখে ক্রিকেট ক্যারিয়ার, এশিয়া কাপের পর এবার টি-২০ বিশ্বকাপ থেকেও বাদ পরতে পারেন জাসপ্রীত বুমরাহ

হুমকির মুখে ক্রিকেট ক্যারিয়ার, এশিয়া কাপের পর এবার টি-২০ বিশ্বকাপ থেকেও বাদ পরতে পারেন জাসপ্রীত বুমরাহ

[ad_1]

নিঃসন্দেহে এটা বলা যেতেই পারে জসপ্রীত বুমরাহ এবং ভুবনেশ্বর কুমারের জুটি ভারতের জন্য বড় শক্তি। তবে এই মাসের শুরুতে ভারত একটি বড় ধাক্কা খেয়েছে। কারণ পিঠের চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরাহ। এশিয়া কাপের দলে তাই বুমরাহকে রাখা যায়নি।

এদিকে এশিয়া কাপে ভারত ২৮ অগস্ট প্রথম ম্যাচেই মুখোমুখি হবে পাকিস্তানের। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ে দুই দল শেষ বার খেলেছিল। ফের এশিয়া কাপে ভারত-পাক মহারণ। সেই সময় বাবর আজমের দল ভারতের বিরুদ্ধে ১০ উইকেটে দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছিল।

তবে এর পর থেকে ভারতীয় দলে টি-টোয়েন্টি সেটআপে উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে। যেখানে রোহিত শর্মা অধিনায়ক হিসেবে বিরাট কোহলির স্থলাভিষিক্ত হয়েছেন এবং স্কোয়াডে বেশ কয়েক জন ফাস্ট বোলারের উত্থান ঘটেছে।

কিন্তু প্রাক্তন পাকিস্তানি স্পিনার দানিশ কানেরিয়ার আশঙ্কা, ভারতের তারকা পেসার তাঁর দীর্ঘায়িত চোটের কারণে এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপও মিস করতে পারেন।

কানেরিয়া বলেছেন- “কোনও সন্দেহ নেই জসপ্রীত বুমরাহ একজন বিশ্বমানের বোলার। তিনি দুর্দান্ত ইয়র্কার বোলিং করেন। কিন্তু তাঁর পিঠের চোট কিছুটা দীর্ঘায়িত হওয়ায় আমি আশঙ্কা করছি যে, হয়তো বুমরাহ এই বছরের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করবেন। শুনেছি, ওঁর ফিটনেস নিয়ে সমস্যা রয়েছে। আমরা জানি যে বুমরাহ, ওঁর অ্যাকশনের কারণে চোট-প্রবণ।”

[ad_2]

Leave a Reply