ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

১১১ বলে ১৪৩ রানের দুর্দান্ত ইনিংস, হরমনপ্রীতদের থেকে শিক্ষা নেওয়া উচিৎ ভারতী দলের পুরুষ ক্রিকেটারদের

[ad_1]

সেন্ট লরেন্স গ্রাউন্ডে ভারতীয় মহিলা দল এবং ইংল্যান্ড মহিলা দলের মধ্যে দ্বিতীয় ওডিআই ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা ভারতীয় মহিলা দল ৫০ ওভারে ৫ উইকেটে ৩৩৩ রান করে।

এভাবে সিরিজে সমতা আনতে ইংল্যান্ডকে করতে হবে ৩৩৪ রান। ভারতের হয়ে সর্বোচ্চ রান করেন ক্যাপ্টেন হরমনপ্রীত কৌর। হরমনপ্রীত কৌর ১১১ বলে অপরাজিত ১৪৩ রান করেন।

ভারতীয় অধিনায়ক তার ধাক্কাধাক্কি ইনিংসে ১৮ টি চার এবং ৪ টি ছক্কা মেরেছিলেন। একই সময়ে, দীপ্তি শর্মা ৯ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন।

ক্যাপ্টেন হরমনপ্রীত কৌরের দুর্দান্ত ইনিংস

প্রথমে ব্যাট করতে আসা ভারতীয় দলের শুরুটা ভালো হয়নি। মাত্র ৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন ওপেনার শেফালি ভার্মা।

একই সময়ে, গত ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলা স্মৃতি মান্ধানা ৫১ বলে ৪০ রান করে আউট হন। যস্তিকা ভাটিয়া ৩৪ বলে ২৬ রান করেন। হারলিন দেওল ৭২ বলে ৫৮ রান করেন।

ইনিংসে তিনি মারেন ৫টি চার ও ২টি ছক্কা। ভারতীয় দলের অলরাউন্ডার পূজা ভাস্ত্রকার ১৬ বলে ১৮ রান করেন।

এভাবে দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের সামনে ৫০ ওভারে জয়ের জন্য ৩৩৪ রানের লক্ষ্য রেখেছে ভারতীয় দল। ৩৩৪ রান তাড়া করতে ব্যাটিংয়ে নামে ইংল্যান্ড দল।

৪৪.২ ওভারের মধ্যে ১০ উইকেট হারিয়ে ২৪৫ রান করে ইংল্যান্ড। ৮৮ রানের বড় জয় পাই হরমনপ্রীত কৌরের দল।

আসলে, ভারতীয় মহিলা দল এক সময় ৩ উইকেট হারিয়ে ৯৯ রানে লড়াই করছিল, কিন্তু অধিনায়ক হরমনপ্রীত কৌর এবং হারলিন দেওল দুর্দান্ত ইনিংস দিয়ে দলকে খেলা থেকে সরিয়ে নিয়েছিলেন।

হরমনপ্রীতদের খেলা দেখে ভারত পুরুষ দলকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সমালোচকদের কাছে। অনেকেই মন্তব্য করেছেন যে হরমনপ্রীতদের থেকে শিক্ষা নেওয়া উচিৎ ভারতী দলের পুরুষ ক্রিকেটারদের।

[ad_2]

Leave a Reply